বিজ্ঞাপন

কৃষি অর্থনীতিবিদ সমিতির নতুন কমিটি গঠন

May 7, 2018 | 2:58 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ঢাকা: বাংলাদেশ কৃষি অর্থনীতিবিদ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের ভারপ্রাপ্ত সচিব সাজ্জাদুল হাসান এবং মহাসচিব হিসেবে নির্বাচিত হন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের ডিন প্রফেসর ড. এম. কামরুজ্জামান।

এছাড়া সিনিয়র সহ-সভাপতি শুভংকর সাহা, সহ সভাপতি মো. আজিজুল ইসলাম, ড. মো. মিজানুর রহমান, প্রফেসর গোলাম হাফিজ কেনেডি, প্রফেসর মিজানুল হক কাজল, যুগ্ম মহাসচিব পদে জনাব শেখ মোহাম্মদ মাসউদ ও জনাব দেলোয়ার হোসেন, কোষাধ্যক্ষ পদে জনাব মো. মনিরুজ্জামান, আন্তর্জাতিক সম্পাদক পদে প্রফেসর ড. ফকির আজমল হুদা, সমাজকল্যাণ সম্পাদক পদে ড. ফৌজিয়া ইয়াসমিন নির্বাচিত হন।

কমিটিতে সদস্য হিসেবে অধ্যাপক ড. শামসুল আলম, ড. মুজিবুল হক চুন্নু, আবুল কালাম আজাদ, মেজবাহুল ইসলাম প্রমুখ নির্বাচিত হন।

বিজ্ঞাপন

বিদায়ী কমিটির সভাপতি ও পরিকল্পনা কমিশনের সদস্য (সিনিয়র সচিব) ড. শামসুল আলম ও মহাসচিব ড. মুজিবুল হক চুন্নু নব নির্বাচিত কমিটির নেতাদের অভিনন্দন জানিয়েছেন। গত ২৯ এপ্রিল বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল মিলনায়তনে অনুষ্ঠিত হয় ১৬তম জাতীয় সম্মেলন। সম্মেলনের বিজনেস সেশনে ২০১৮-২০২০ মেয়াদে সমিতির ৩৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন