বিজ্ঞাপন

বিপ্লব বড়ুয়ার পক্ষে ছাত্রলীগ নেতাকর্মীদের ঈদ উপহার বিতরণ

April 15, 2023 | 3:28 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: সাতকানিয়া রিসোর্টে বাংলাদেশ আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষ থেকে সাতকানিয়া উপজেলার বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। নববর্ষের প্রথম দিনে এসব উপহার বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী। তিনি বলেন, ‘ছাত্রলীগ কোন গতানুগতিক ছাত্র সংগঠন নয়; বিশ্বের শোষিত মানুষের মহান নেতা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিপ্লবী চিন্তা-চেতনার আলোয় আদর্শিত বাংলাদেশ ছাত্রলীগ পৃথিবীতে একমাত্র ছাত্রসংগঠন হিসেবে একটি জাতির জাতীয়তাবোধের জাগরণ ও সুদীর্ঘ সংগ্রামের মধ্যদিয়ে স্বাধীনতা অর্জনে নেতৃত্ব দেওয়ার অনন্য গৌরবে মহীয়ান। ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রতি বছরের ন্যায় এইবারও ছাত্রলীগের নেতাকর্মীদের জন্য উপহার সামগ্রী পাঠিয়েছেন এবং তৃণমূলের ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতিনিয়ত খোঁজখবর রাখেন।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্ঝর বড়ুয়া জয়, উপজেলা ছাত্রলীগের নেতা জমির উদ্দিন, আজাদ মোহন, তৌহিদুর ইসলাম, আবু সায়েদসহ বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগ নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন