বিজ্ঞাপন

রাঙ্গামাটিতে ‘চাঁদের গাড়ি’ খাদে পড়ে নিহত ২

April 15, 2023 | 10:20 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: জেলার রাজস্থলী উপজেলায় একটি চাঁদের গাড়ি (জিপ) খাদে পড়ে দু’জন নিহত এবং একজন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

শনিবার (১৫ এপ্রিল) বিকেল ৫টার দিকে বিলাইছড়ি-রাজস্থলী উপজেলার সীমান্তবর্তী গবাছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- মিনহাজুল করিম (২০) ও মোহাম্মদ নাঈম (২৩)। এর মধ্যে মিনহাজুল করিম চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ডুলুপুর গ্রামের বাসিন্দা আর মোহাম্মদ নাঈম একই জেলার হাটহাজারী উপজেলার পশ্চিম ফতেয়াবাদ গ্রামের বাসিন্দা। এছাড়া গুরুতর আহত মোহাম্মদ শাহিন (২২) চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার কাঞ্চল নগরের ইউনুচ আলীর ছেলে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রামে পাঠানো হয়েছে।

রাজস্থলী থানা পুলিশ জানায়, রাঙ্গামাটির বিলাইছড়ি ও রাজস্থলীর উপজেলার সীমান্তবর্তী গবাছড়া এলাকায় একটি চাঁদের গাড়ি (জিপ) নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে দু’জনের মৃত্যু হয়। এ ঘটনায় একজন আহত হন। দুর্ঘটনার খবর পেয়ে আইনশৃঙ্খলাবাহিনী ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে আনেন।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, সীমান্ত সড়কের কাজ শেষ করে চাঁদের গাড়িটি রাজস্থলীর উদ্দেশে আসছিল। গাড়িটি গবাছড়া নামক এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। খাদে পড়ে গাড়িটি ভাংচুর হয়ে যায় এবং গাড়িতে থাকা দু’জন ঘটনাস্থালেই মারা যান।

এদিকে, ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজস্থলী থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় দুইজন মারা গেছে। হতাহতদের উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. বুলবুল আহম্মদ জানান, সন্ধ্যায় ইফতারের পর হাসপাতালে দুর্ঘটনা কবলিত এলাকা থেকে তিনজন রোগী আনা হলে দু’জনকে মৃত পাওয়া যায। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে রেফার করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন