বিজ্ঞাপন

রূপনগরে ফ্ল্যাট থেকে বৃদ্ধের রক্তাক্ত মরদেহ উদ্ধার

April 20, 2023 | 4:31 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মিরপুর রূপনগরের একটি বাসা থেকে শেখ জালাল উদ্দিন জালালী (৭৯) নামে এক বৃদ্ধের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় হাসান আহমেদ (১৮) নামে এক যুবকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকালের দিকে খবর পেয়ে রূপনগরের ওই বাসায় যায় পুলিশ। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

রূপনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুর রহমান সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, সকালের দিকে রূপনগর ৩৩ নম্বর রোড এলাকায় ছয় তলার বাসা থেকে জালাল উদ্দিন নামে ওই ব্যক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। তার শরীরে বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা গেছে। এ ঘটনায় তার সঙ্গে থাকা হাসান আহমেদ (১৮) নামে এক যুবককে আটক করা হয়েছে।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে জানা গেছে, জালাল উদ্দিনের বাড়ি দিনাজপুরে। তিনি মসজিদ মাদ্রাসার নামে বিভিন্ন জায়গা থেকে টাকা তোলেন। তার সহযোগী হিসেবে ছিল এই হাসান আহমেদ। আজকে ভোরের দিকে ওই ছয় তলার ফ্ল্যাটে বেতন ও ছুটির দাবি নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাসান জালাল উদ্দিনকে বটি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

বিজ্ঞাপন

বিষয়টি নিয়ে আরও তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী কলেজ মর্গে পাঠানো হয়েছে। আর হাসান আহমেদ পুলিশ হেফাজতে আছে। মামলা প্রক্রিয়াধীন বলে জানান ওসি।

সারাবাংলা/এসএসআর/ইআ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন