বিজ্ঞাপন

মহেশপুর থেকে ৩ কেজি সোনাসহ আটক ২

April 20, 2023 | 9:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঝিনাইদহ: জেলার মহেশপুর উপজেলা থেকে ২৭টি সোনার বারসহ দু’জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সোনার বারগুলোর ওজন ৩ কেজি ১৩৯ গ্রাম, যার দাম ২ কোটি ৫৬ লাখ টাকা।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুর ২টার দিকে বাকোশপোতা নামক স্থান থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- কালীগঞ্জ উপজেলার কাদিরকোল গ্রামের রুহুল আমীন ও সাইফুল ইসলাম।

ঝিনাইদহ বিজিবি- ৫৮ ব্যাটালিয়ানের পরিচালক লে. কর্নেল মাসুদ পারভেজ রানা জানান, সোনার একটি চালান মহেশপুর শহর থেকে সীমান্ত দিয়ে ভারতে পাচার হবে এমন তথ্যের ভিত্তিতে উপজেলার বাকোশপোতা নামক স্থানে চেকপোস্ট বসায় বিজিবি। এ সময় সীমান্তের দিকে আসা একটি মোটরসাইকেলের গতিরোধ করে বিজিবি সদস্যরা। তখন মোটরসাইকেল আরোহী রুহুল আমীন ও সাইফুল ইসলামের আচরন সন্দেহজনক মনে হলে তাদের আটক করা হয়।

তিনি আরও বলেন, ওই দুজনকে আটকের পর তাদের দেহ তল্লাশি চালিয়ে টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ২৭টি সোনার বার পাওয়া যায়। উদ্ধারকৃত সোনার বারগুলোর আনুমানিক দাম ২ কোটি ৫৬ লাখ ৩৮ হাজার টাকা। অভিযানের সময় তাদের ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়। আটককৃতদের মহেশপুর থানায় সোপর্দের পর তাদের বিরুদ্ধে মামলা দিয়ে জব্দ সোনা ট্রেজারি শাখায় জমা দেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন