বিজ্ঞাপন

ফিরমিনোকে দলে টানতে চায় বার্সা

April 23, 2023 | 12:35 pm

স্পোর্টস ডেস্ক

লিভাপুলের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে ২০২৩ সালের জুনে। এর মধ্যে আর চুক্তি নবায়নের কোনো প্রস্তাবও পাননি তিনি। অল রেড কোচ ইয়্যুর্গেন ক্লপ জানিয়ে দিয়েছেন মৌসুম শেষে ক্লাব ছাড়ছেন রবের্তো ফিরমিনো। ফ্রি এজেন্ট হিসেবে এবার চাইলে যেকোনো দলেই নাম লেখাতে পারবেন এই ব্রাজিলিয়ান স্ট্রাইকার।

বিজ্ঞাপন

গুঞ্জন উঠেছে সৌদি আরবের প্রো লিগ থেকে প্রস্তাব পেয়েছেন এই ব্রাজিলিয়ান। তবে সেই সঙ্গে আলোচনায় স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার নামও। শোনা যাচ্ছে ফ্রি এজেন্ট ফিরমিনোকে দলে টানতে চাচ্ছে বার্সেলোনা।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল এতথ্য জানিয়েছে। লিভারপুলের জার্সিতে ৮ মৌসুম খেলার পর চলতি বছরের জুন থেকে ফ্রি এজেন্ট হচ্ছেন এই তারকা। আর ফ্রি এজেন্ট হিসেবেই বার্সাতে নাম লেখাচ্ছেন তিনি।

প্রিমিয়ার লিগ থেকে কেবল ফিরমিনোকেই নয়, ম্যানচেস্টার সিটির জার্মান মিডফিল্ডার ইয়াকি গুন্দোয়ানের দিকেও নজর দিয়েছে বার্সা। সংবাদমাধ্যমটি জানিয়েছে, মৌসুম শেষে সার্জিও বুস্কটেস ক্যাম্প ন্যু ছাড়বেন। আর তাই ফ্রি এজেন্ট হতে যাওয়া গুন্দোয়ানের দিকেও নজর দিয়েছে বার্সা।

বিজ্ঞাপন

গুঞ্জন আছে পিএসজির সঙ্গে চুক্তি শেষে আবারও বার্সায় ফিরতে যাচ্ছেন লিওনেল মেসি। এক মৌসুম আগে পিএসজি যাওয়া মেসির সঙ্গেও জুনে চুক্তি শেষ হচ্ছে তার প্যারিস সেইন্ট জার্মেইর।

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন