বিজ্ঞাপন

কক্সবাজার সৈকতে ভেসে আসা ট্রলারে মিলল ১০ অর্ধগলিত লাশ

April 23, 2023 | 3:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজার সমুদ্র সৈকতে ভেসে আসা একটি ট্রলার থেকে ১০ জনের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (২৩) দুপুর আড়াইটার দিকে কক্সবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের নাজিরারটেক পয়েন্টে ট্রলারটি ভেসে আসে।

কক্সাবাজার ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার খলিলুর রহমান জানান, ২-৩ সপ্তাহ আগে সাগরে নিখোঁজ হওয়া মাছ ধরার ট্রলার গতকাল রাতে কে বা কারা পাড়ে টেনে নিয়ে আসে। ট্রলারে মানুষের হাত দেখা যাচ্ছে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ওই ট্রলার থেকে ১০টি অর্ধগলিত লাশ উদ্ধার করে।

বিজ্ঞাপন

তিনি জানান, ট্রলারের ভেতর থেকে উদ্ধার প্রতিটি লাশ বিকৃতি হয়ে গেছে। প্রত্যেকের হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া গেছে। তাদের প্রত্যেককে নৃশংসভাবে খুন করা হয়েছে।

স্থানীয় জেলেদের বরাত দিয়ে কক্সবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আক্তার কামাল জানান, কিছু দিন আগে কক্সবাজার সমুদ্র উপকূলে সাগরে একটি মাছ ধরার ট্রলারে একদল ডাকাত হামলা চালায়। তখন ডাকাতরা লুটপাট করে জেলেদের খুন করেছে। তাদের ধারণা নিহতরা মহেশখালী চকরিয়া কুতুবদিয়া বা আশেপাশের এলাকার জেলে হতে পারে। তবে ফিশিং ট্রলারটির মালিকানা দাবি করে ঘটনাস্থলে কেউ আসেনি।

বিজ্ঞাপন

পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি একটি হত্যাকাণ্ড। ডাকাত দল গভীর সাগরে তাদের হত্যা করে ট্রলারের ভেতরে কাঠের পাটাতনে পেরেক লাগিয়ে দেয়। তাৎক্ষণিক ভাবে নিহতদের পরিচয় শনাক্ত করা যায়নি। তাদের পরিচয় শনাক্তে সিআইডি ও পিটিআইয়ের ক্রাইম সিন টিমকে খবর দেওয়া হয়েছে।

ময়নাতদন্তের পর নিহতদের পরিচয় শনাক্তের পাশাপাশি এই হত্যাকাণ্ডের ঘটনাটি তদন্ত করা হবে।

সারাবাংলা/ইউজে/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন