বিজ্ঞাপন

সীমানা খুঁটিতে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ১

April 23, 2023 | 6:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: সদর উপজেলায় দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পৌরসভার সীমানা খুঁটির সঙ্গে ধাক্কা লেগে আসমাউল হোসেন (১৭) নামের এক মাদরাসা শিক্ষার্থী নিহত নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।

বিজ্ঞাপন

রোববার (২৩ এপ্রিল) বেলা ১১টার দিকে দর্শনা-মুজিবনগর সড়কের গোলাপখালী প্রতিবন্ধী স্কুলের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত আসমাউল দর্শনা করিমপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে। সে দর্শনা ডিএস ফাজিল মাদরাসার একাদশ শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, এদিন আসমাউল হোসেন তার দুই বন্ধু একই এলাকার সোনা মিয়ার ছেলে রূপম হোসেন (১৭) ও আমির হোসেনের ছেলে নয়নকে (২১) সঙ্গে নিয়ে একটি মোটরসাইকেলে চেপে কার্পারাডাঙ্গার দিকে যাচ্ছিল। পথে গোলাপখালী প্রতিবন্ধী স্কুলের সামনে পৌঁছলে মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে পৌরসভার সীমানা খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে তারা তিন জন আহত হন।

ওসি আরও জানান, স্থানীয়রা তাদের উদ্ধার করে দামুড়হুদা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে আসমাউল হোসেন মারা যায়। দুর্ঘটনায় আহত নয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিলেও রূপমকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়। কোনো অভিযোগ না থাকায় নিহত আসমাউলের লাশ দাফনের জন্য বাড়িতে নিয়ে গেছে তার পরিবারের সদস্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন