বিজ্ঞাপন

সাতকানিয়ায় দুর্বৃত্তের গুলিতে শিশুসহ আহত ২

April 23, 2023 | 10:33 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সাতকানিয়ায় দুর্বৃত্তের ছোঁড়া গুলিতে এক শিশুসহ দু’জন গুলিবিদ্ধ হয়েছে। এদের মধ্যে শিশুর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বিজ্ঞাপন

রোববার (২৩ এপ্রিল) দুপুরে উপজেলার এওচিয়া ইউনিয়নের পশ্চিম গাটিয়াডাঙ্গা গ্রামের মদিনানগর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- এস এম কামরুল ইসলাম (৫২) ও মো. রাফি (৫)। তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত সারাবাংলাকে বলেন, ‘কামরুল ইসলাম তাদের বাড়ির অদূরে একটি চা দোকানে বসে ছিলেন। শিশুটিও সেখানে বসা ছিল। আমরা জানতে পেরেছি, ১০-১২ জন লোক অতর্কিতে এসে কামরুলকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। শিশুটি ভয় পেয়ে দৌড়ে পালানোর সময় সে-ও গুলিবিদ্ধ হয়।’

বিজ্ঞাপন

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) নুরুল আলম আশেক সারাবাংলাকে জানান, বিকেল ৫টার দিকে আহত দু’জনকে হাসপাতালে আনা হয়। কামরুলকে ক্যাজুয়ালিটি ওয়ার্ডে এবং রাফিকে শিশু সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। রাফি পেটে গুলিবিদ্ধ হয়েছে। তার শরীরে অস্ত্রোপচার করা হচ্ছে।

আহত কামরুল ইসলাম ‘দি ডেইলি ইভিনিং নিউজ’নামে একটি পত্রিকার সাতকানিয়া প্রতিনিধি বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছে।

কামরুলের ছোট ভাই শহিদুল ইসলামের দাবি, এলাকায় পাহাড় কাটা, অবৈধভাবে বালু উত্তোলনের বিষয়ে সোচ্চার থাকায় তার ওপর সন্ত্রাসীরা হামলা করেছে। কামরুলসহ পরিবারের সদস্যরা শহরে বসবাস করেন। ঈদ উপলক্ষে তিনি গ্রামে গিয়েছিলেন।

বিজ্ঞাপন

ওসি মোহাম্মদ ইয়াসির আরাফাত সারাবাংলাকে বলেন, ‘সংবাদ প্রকাশের কারণে হামলার কোনো তথ্য আমরা পাইনি। কী কারণে হামলার ঘটনা ঘটেছে সেটি খতিয়ে দেখা হচ্ছে। হামলাকারীদের ধরতে অভিযান শুরু হয়েছে।’

সারাবাংলা/আইসি/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন