বিজ্ঞাপন

মুদ্রার ওপিঠ দেখা শুরু করেছেন মোস্তাফিজ!

May 7, 2018 | 8:12 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটে ধূমকেতুর মতো আবির্ভাবের পরের বছর আইপিএলে দুর্দান্ত পারফরমেন্স দেখিয়ে হয়েছিলেন উদীয়মান তরুণ তারকা। হায়দ্রাবাদকে শিরোপা জেতাতে বল হাতে সামনে থেকে নেতৃত্ব দিয়েছিলেন। এর পরের বছর মানে গত আইপিএল থেকেই ছবিটা পাল্টে যায়। দ্বিতীয় মেয়াদে হায়দ্রাবাদের হয়ে খেলতে গিয়ে মাত্র একটি ম্যাচে মাঠে নামতে পেরেছিলেন।

দল বদলে নিজের তৃতীয় আইপিএলে এবার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাইয়ে নাম লেখান মোস্তাফিজ। এই আসরের প্রথম ৬ ম্যাচ খেললেন। তারপর থেকেই তিনি সাইড বেঞ্চে!

প্রথম ৬ ম্যাচে উইকেট নিয়েছেন ৭টি। স্লগ ওভারে দলকে জেতাতে পারেননি। হয়তো সেগুলোর বাজে প্রভাব পড়েছে তার আইপিএল ক্যারিয়ারে। প্রথম ম্যাচে চেন্নাইয়ের বিপক্ষে ১/৩৯, দ্বিতীয় ম্যাচে সাবেক দল হায়দ্রাবাদের বিপক্ষে ৩/২৪, তৃতীয় ম্যাচে দিল্লির বিপক্ষে ১/২৫, চতুর্থ ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে ০/৫৫, পঞ্চম ম্যাচে রাজস্থানের বিপক্ষে ১/৩৫ আর নিজের ষষ্ঠ ম্যাচে হায়দ্রাবাদের বিপক্ষে ১/১৮ ছিল মোস্তাফিজের এই মৌসুমে খেলা ছয়টি ম্যাচের বোলিং ফিগার।

বিজ্ঞাপন

কাটার মাস্টার মুম্বাইয়ের জার্সিতে ৬টি ম্যাচ খেললেও তার দল খেলেছে ১০টি ম্যাচ। সবশেষ চারটি ম্যাচেই মোস্তাফিজ বেঞ্চে বসে ছিলেন। পয়েন্ট টেবিলে আপাতত মুম্বাই পাঁচ নম্বরে থাকলেও প্লে অফে খেলা নিয়ে শঙ্কা আছে। ৯ ম্যাচ খেলে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে মোস্তাফিজের সাবেক দল হায়দ্রাবাদ। ১০ ম্যাচ খেলে ১৪ পয়েন্ট নিয়ে দুইয়ে চেন্নাই, ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে তিনে পাঞ্জাব, ১০ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চারে কলকাতা। মুম্বাই ১০ ম্যাচ থেকে সংগ্রহ করেছে ৮ পয়েন্ট। ৬ পয়েন্ট নিয়ে তালিকায় শেষ তিন দল যথাক্রমে বেঙ্গালুরু, দিল্লি এবং রাজস্থান।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন