বিজ্ঞাপন

মিরপুর ১২ থেকে যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার

April 29, 2023 | 11:02 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মিরপুর ১২ নম্বর সেকশনের একটি বাসা থেকে রেশাদ আকবর প্রত্যয় (৩৩) নামে এক যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (২৯ এপ্রিল) সকাল ৯টার দিকে মিরপুর ১২ নম্বর সেকশনের সি ব্লকের ২ নম্বর রোডের ৫ নম্বর বাসার তৃতীয় তলার থেকে ওই যুবকের গলাকাটা মৃতদেহটি উদ্ধার করে। পরে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য শহিদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

পল্লবী থানার অফিসার ইনচার্জ (ওসি) পারভেজ ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করেছেন। সিআইডি’র ক্রাইমসিন ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। মৃত যুবকের গলা কাটা ছিল। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

ওসি আরও জানান, প্রত্যয়ের বাড়ি যশোরে। সে রাশিয়ায় পড়াশুনা করেছে। পড়াশুনা অনুযায়ী চাকরি না হওয়ায় মানসিকভাবে হতাশাগ্রস্থ ছিল। মিরপুরের ওই বাসায় ব্যাচেলর হিসেবে ছয় জন থাকতো। তিন বছর আগে বিয়ে করেছিল প্রত্যয়। বর্তমানে ডিভোর্স হয়ে গেছে। তার মোবাইল নিয়ে দেখা যায়, গত রাতে তার বাবার সঙ্গে শেষ কথা হয়েছে। সে নাকি তার বাবাকে বলেছিল, ‘বাবা তোমার জন্য কিছুই করতে পারলাম না।’

বিজ্ঞাপন

ওসি পারভেজ জানান, প্রত্যয়ের মানসিক সমস্যা ছিল। সেজন্য তিন বছর যশোরের একটি ক্লিনিকে চিকিৎসা করিয়েছেন। সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে দেখা হয়েছে। সেখানে সন্দেহজনক কিছু পরিলক্ষিত হয়নি। সে নিজেই রান্নাঘর থেকে বটি নিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন