বিজ্ঞাপন

বরিশালে নৌকা প্রার্থীর গণসংযোগ শুরু

May 2, 2023 | 10:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাত মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেছেন। এ সময় তিনি নগরের বিভিন্ন এলাকায় ঘুরে নগরবাসীর সঙ্গে হাত মেলান ও শুভেচ্ছা বিনিময় করেন। গণসংযোগকালে ভোটারদের কাছে দোয়া কামনা করেন তিনি।

বিজ্ঞাপন

এ সময় মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আফজালুল করিম, সদস্য ফরহাদ বিন আলম জাকির, বরিশাল জেলা শ্রমিক লীগ সভাপতি মো. শাহজাহান হাওলাদারসহ অন্যরা উপস্থিত ছিলেন। তবে নগর ও জেলা আওয়ামী লীগের অন্য নেতাদের দেখা যায়নি।

গণসংযোগের সময় তিনি নগরবাসীর উদ্দেশে বলেন, ‘জয়ী হলে অবহেলিত, উন্নয়ন স্থবির বরিশাল নগরকে আধুনিক এবং উন্নত নাগরিক সুবিধার একটি নগরে পরিণত করবেন। একই সঙ্গে নগর ভবনকে একটি জনবান্ধব প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলবেন।’

নাগরিকদের মর্যাদা নিশ্চিত করার উদ্যোগ নেওয়ার কথাও জানান তিনি।

বিজ্ঞাপন

আবুল খায়ের আব্দুল্লাহ সাংবাদিকদের বলেন, ‘আমি শেখ হাসিনার মনোনীত প্রার্থী। আমার ওপরে জনগণের প্রত্যাশা তো থাকবেই।’

বরিশাল আওয়ামী লীগে বিভক্তি দৃশ্যমান প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘দলে কোনো বিভক্তি নেই। বিভক্তি তো ব্যক্তি সৃষ্টি করে। এ বিষয়ে কেন্দ্র অবগত আছে। তারা এ বিষয়ে সিদ্ধান্ত নেবে।’

এর আগে সকাল ১০টায় জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন নৌকার প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বোন আমেনা বেগমের ছোট ছেলে আবুল খায়ের আবদুল্লাহ। তিনি বর্ষীয়ান নেতা আবুল হাসানাত আবদুল্লাহর ছোট ভাই এবং বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর ছোট চাচা। মনোনয়নকে কেন্দ্র করে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ও তার চাচা দলীয় প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহর সমর্থকদের মধ্যে ভেতরে-ভেতরে ক্ষোভ ও বিরোধ চললেও সোমবার মে দিবস উপলক্ষে একই স্থানে পৃথক মঞ্চ করে পাল্টাপাল্টি সমাবেশ করার মধ্য দিয়ে তা প্রকাশ্যে আসে।

এদিকে বরিশালে আগেই নির্বাচনী মাঠে গণসংযোগ করছেন জাপার প্রার্থী ইকবাল হোসেন। ইসলামী আন্দোলনের প্রার্থী মুফতি ফয়জুল করিম এখনো মাঠে নামেননি।

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন