বিজ্ঞাপন

নিষেধাজ্ঞায় মেসি

May 3, 2023 | 12:11 pm

স্পোর্টস ডেস্ক

সৌদি প্রো লিগে যাওয়ার গুঞ্জন লিওনেল মেসিকে নিয়ে। আর সেই মুহূর্তেই ক্লাবের অনুমতি না নিয়েই পরিবার নিয়ে সৌদি আরব ঘুরতে গেছেন মেসি। এতেই ক্ষুদ্ধ পিএসজি। আর লিওনেল মেসির ওপর ২ সপ্তাহের নিষেধাজ্ঞা দিয়েছে পিএসজি। এ সময় তিনি ফরাসি ক্লাবটির হয়ে কোনো ম্যাচ বা অনুশীলনে অংশ নিতে পারবেন না। পাবেন না আর্থিক সুবিধাও।

বিজ্ঞাপন

কেবল নিষেধাজ্ঞায় নয়, সেই সঙ্গে লিওনেল মেসির সঙ্গে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্ত জানিয়েছে পিএসজি। এমনটাই জানিয়েছে ফ্রান্সের সংবাদমাধ্যম এলইকুইপ। অর্থাৎ জুন মাসেই পিএসজির সঙ্গে সম্পর্কের ইতি ঘটতে যাচ্ছে মেসির।

মেসি পিএসজির হয়ে সর্বশেষ খেলেছেন রোববার। লিগ ওয়ানে ম্যাচের পরই ক্লাব কর্তৃপক্ষের কাছে সৌদি সফরের অনুমতি চেয়ে আবেদন করেছিলেন তিনি। তবে সোমবার দলের অনুশীলন থাকায় অনুমতি দেননি পিএসজি কোচ ক্রিস্তফ গ্যালতিয়ের এবং ক্রীড়া পরিচালক লুইস ক্যাম্পস।

তবে অনুমতি না মিললেও থেমে থাকেননি লিও। ক্লাব কর্তৃপক্ষের অনুমতি না নিয়েই পরিবার নিয়ে সৌদি আরবের চলে যান মেসি। আর সে সময়ই জানা গিয়েছিল শাস্তির মুখে পড়তে যাচ্ছেন মেসি। নিষেধাজ্ঞা থাকাবস্থায় পিএসজির দুটি ম্যাচ মিস করবেন মেসি। খেলতে পারবেন ২১ মে অ্যাঞ্জার্সের বিপক্ষে ম্যাচে।

বিজ্ঞাপন

সময় যত গড়াচ্ছে পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন থেকে ততই দূরে সরে যাচ্ছেন লিওনেল মেসি। আগামী জুনের ৩০ তারিখ প্যারিস সেইন্ট জার্মেইর সঙ্গে দুই বছরের চুক্তি শেষ হচ্ছে লিওনেল মেসির। প্যারসির ক্লাবটির পক্ষ থেকে বারবার চুক্তি নবায়নের প্রস্তাব দিলেও তা বারবারই প্রত্যাখিত হয়ে আসছে মেসির কাছ থেকে। এর মধ্যেই গুঞ্জন সৌদি আরবের ক্লাব আল হিলালের সঙ্গে চুক্তি বদ্ধ হতে যাচ্ছেন মেসি। গেল ২৯ এপ্রিল নিজের ইনস্টাগ্রামে সৌদি আরব নিয়ে পোস্ট করেন মেসি। এর দুইদিন পরে স্বপরিবারে সৌদিতে অবস্থানের ছবিও প্রকাশ করেন তিনি।

সারাবাংলা/এসএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন