বিজ্ঞাপন

ব্যক্তিগত মুহূর্তের ভিডিও দিয়ে ব্ল্যাকমেইল, যুবক গ্রেফতার

May 9, 2023 | 7:32 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীর সঙ্গে সম্পর্ক গড়ে ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও নিয়ে ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

বিজ্ঞাপন

রোববার (৭ মে) রাতে নগরীর চান্দগাঁও থানার বাদামতল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

গ্রেফতার সায়েম আহম্মেদের (২৪) বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায়। বাসা নগরীর বহদ্দারহাট এলাকায়।

র‍্যাবের চট্টগ্রাম জোনের সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার সারাবাংলাকে জানান, ফেনী থেকে প্রতিবেশির বাড়িতে বেড়াতে আসা তরুণীর সঙ্গে সায়েমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তী সময়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তারা কয়েকবার ব্যক্তিগত সম্পর্কে জড়ায়। ওই সময় সায়েম গোপনে তার মোবাইল ফোনে ছবি ও ভিডিও ধারণ করে রাখে।

বিজ্ঞাপন

গত ডিসেম্বরে মেয়েটির অন্যত্র বিয়ে হয়ে গেলে সায়েম প্রতিশোধ পরায়ণ হয়ে ওঠে। সে ফেসবুকে একটি নতুন অ্যাকাউন্ট খুলে সেই মেসেঞ্জার থেকে মেয়েটির মেসেঞ্জারে ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও পাঠাতে থাকে। এসব ছবি-ভিডিও তার স্বামীর কাছে পাঠানোর কথা বলে প্রথমে তার কাছে চলে আসার জন্য মেয়েটিকে চাপ দেয়। পরবর্তী সময়ে একইভাবে ভয়ভীতি দেখিয়ে পাঁচ লাখ টাকা দাবি করে।

ভুক্তভোগীর লিখিত অভিযোগ পেয়ে অভিযুক্ত সায়েমকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করেছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/পিটিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন