বিজ্ঞাপন

সৌদির ক্লাবের সঙ্গে চুক্তি হয়নি—জানালেন মেসির বাবা

May 10, 2023 | 1:16 pm

স্পোর্টস ডেস্ক

মঙ্গলবার (৯ মে) বার্তা সংস্থা এএফপি হঠাত করেই সংবাদ প্রকাশ করলো লিওনেল মেসির সঙ্গে সৌদি আরবের ক্লাব আল হিলালের চুক্তি সম্পন্ন। আর রেকর্ড পরিমাণ পারিশ্রমিকের বিনিময়ে তিনি আল হিলালে তিন মৌসুমের জন্য পাড়ি জমাবেন। তবে এর কিছুক্ষণ পরেই লিওনেল মেসির বাবা হোর্হে মেসি জানিয়ে দিলেন, এসব গুজব। মৌসুম শেষ না হওয়া পর্যন্ত মেসির ভবিষ্যতের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেওয়া হবে না।

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিবৃতি দিয়ে নিজেদের অবস্থান তুলে ধরেন মেসির বাবা।

হোর্হে মেসি বলেন, ‘পরের মৌসুমের জন্য কোনো ক্লাবের সঙ্গে কোনোরকম চুক্তি হয়নি। পিএসজির হয়ে লিওনেল লিগ শেষ করার আগে কোনো সিদ্ধান্ত নেওয়া হবে না। মৌসুম শেষ হলে এই ব্যাপারে বিশ্লেষণ করার এবং তারপর সিদ্ধান্ত নেওয়ার সময় হবে। সবসময়ই নানারকম গুজব থাকে…কিন্তু সত্য স্রেফ একটি। আমরা নিশ্চিত করতে পারি যে, কারো সঙ্গেই কোনো চুক্তি হয়নি। মৌখিকভাবে রাজি হওয়া, কোনো স্বাক্ষর করা বা সম্মত হওয়া-এমন কোনো কিছু হয়নি। মৌসুম শেষ না হওয়া পর্যন্ত কিছু হবেও না।’

কদিন ধরেই নানান সমালোচনায় বিদ্ধ লিওনেল মেসি। পিএসজির অনুশীলন বাদ দিয়ে সৌদি আরবে ভ্রমণ করতে যান মেসি। এতেই ক্ষুদ্ধ্ব হয়ে মেসিকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করে পিএসজি। এরপরের দিনই পিএসজি সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে ভিডিও বার্তা দেন মেসি। আর তারপরের দিনই পিএসজি মেসির শাস্তি লাঘব করে অনুশীলনে যোগ দেওয়ার অনুমতি দেয়।

বিজ্ঞাপন

আগামী জুনের ৩০ তারিখ প্যারিস সেইন্ট জার্মেইর সঙ্গে দুই বছরের চুক্তি শেষ হচ্ছে লিওনেল মেসির। প্যারসির ক্লাবটির পক্ষ থেকে বারবার চুক্তি নবায়নের প্রস্তাব দিলেও তা বারবারই প্রত্যাখিত হয়ে আসছে মেসির কাছ থেকে। এর মধ্যেই গুঞ্জন সৌদি আরবের ক্লাব আল হিলালের সঙ্গে চুক্তি বদ্ধ হতে যাচ্ছেন মেসি। সৌদি আরবে ঘুরতে গিয়ে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে তা অনেকটা নিশ্চিতই করেছিলেন মেসি।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন