বিজ্ঞাপন

এসএসসি পরীক্ষার্থী হত্যা মামলায় ৩ পরীক্ষার্থীকে জিজ্ঞাসাবাদ

May 11, 2023 | 7:25 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: যাত্রাবাড়ীর শনির আখড়া এলাকায় ছুরিকাঘাতে মুশফিকুর রহমান তাজুন (১৮) নামে এক এসএসসি পরীক্ষার্থী খুনের মামলায় অপর তিন পরীক্ষার্থীকে একদিনের পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১১ মে) বিকেলে শুনানি শেষে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক মোছাম্মৎ রোকশানা বেগম হ্যাপীর আদালত এই আদেশ।

ওই তিন পরীক্ষার্থীরা হলেন- মাহমুদুল হাসান, নাজমুস শাকিব ও ইয়ানুর রহমান। তারা তিনজনই এবার এসএসসি পরীক্ষা দিচ্ছে।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ি থানার সাব-ইন্সপেক্টর (এসআই) মনির হোসেন তিন শিশুকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। ইয়ানুরের পক্ষে তার আইনজীবী তোফাজ্জেল হোসেন (জাফর) রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। অপর দুই শিশুর পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

বিজ্ঞাপন

জানা যায়, কদমতলী মুরাদপুর কুদার বাজার এলাকায় বাসা তাজুনের। তার বাবা মোশারফ হোসেন কাতার প্রবাসী। তাজুন দনিয়া একে স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিল। বুধবারও (১০ মে) তার পরীক্ষা ছিল। পরীক্ষা দিয়ে দুপুরে বাসায় ফেরে সে। এরপর বিকেলে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে বাসা থেকে বের হয়। সন্ধ্যায় দনিয়া কলেজের সামনে একটি মারামারির ঘটনা ঘটে। ওই ঘটনায় ছুরিকাঘাতে আহত হয় তাজুন। পরে কিছু লোকজন তাদেরকে স্থানীয় সালমান হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা ৭টার দিকে তাজুনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তাজুনের দুলাভাই মো. আশিকুর রহমান যাত্রাবাড়ি থানায় হত্যা মামলা করেন।

সারাবাংলা/এআই/ইআ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন