বিজ্ঞাপন

কাবিননামা দেখতে চেয়ে মারধর-ছিনতাই, মেয়রের ‘পিএস’ গ্রেফতার

May 12, 2023 | 5:33 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: মনোহরদীর পৌর মেয়র আমিনুর রশিদ সুজনের ব্যক্তিগত সহকারী মাছুম হাসান শুভর বিরুদ্ধে এক দম্পত্তিকে আটক করে মারধর ও সোনার অলঙ্কার লুটের অভিযোগ উঠছে। এ ঘটনায় ভুক্তভোগীরা জরুরি সেবা ৯৯৯ এ অভিযোগ করলে পুলিশ অভিযুক্ত মাছুম হাসান শুভকে গ্রেফতার করেছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১২ মে) মনোহরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ উদ্দিন জানান, বৃহস্পতিবার রাতেই ভুক্তভোগী হারুনুর রশিদ দ্রুব বাদী হয়ে শুভসহ ৫ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ৩ থেকে ৪ জনকে আসামি করে থানায় অভিযোগ দায়ের করে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় মামলা নথিভুক্ত করে আসামি শুভকে কারাগারে পাঠানো হয়েছে।

মাছুম হাসান শুভ মনোহরদী শহর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক। গতকাল বৃহস্পতিবার (১১ মে) বিকাল ৩টায় উপজেলার আনোয়ার সিএনজি স্টেশনে এই ঘটনা ঘটে।

জানা যায়, হারুনুর রশিদ দ্রুব বেসরকারি টেলিভিশন এনটিভির সহকারী পোগ্রাম প্রডিউসার হিসেবে কর্মরত। গত বুধবার সকালে স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি গাজীপুরের কাপাশিয়ায় বেড়াতে এসেছিলেন তিনি। বৃহস্পতিবার দুপুরে স্ত্রীর জন্য থ্রি পিছ কিনতে মনোহরদী বাজারে যান। সেখান থেকে দুপুর ৩টার দিকে অটোরিক্সায় গ্যাস ভর্তি করতে তারা আনোয়ার সিএনজি স্টেশনে যান। সিএনজি স্টেশন থেকে বের হওয়ার সময় অতর্কিত ৭ থেকে ৮ জন যুবক তাদের উপর হামলা চালায়।

বিজ্ঞাপন

একপর্যায়ে পৌর মেয়রের পিএস শ্রমিক লীগ নেতা শুভ এসে তাদেরকে নানান ধরনের প্রশ্ন করতে থাকে। প্রশ্নের উত্তর দিতে আপত্তি করায় দ্রুবের স্ত্রী রেশমার গালে থাপ্পর মারে সে। ওই সময় হামলাকারীরা রেশমার গলায় থাকা সোনার চেন ও দ্রুবের হাতের দু’টি সোনার আংটি ছিনিয়ে নেয়।

প্রকাশ্যে এই ছিনতাইয়ের ঘটনা ঘটলেও ভয়ে উপস্থিত কেউ এগিয়ে আসেনি। উল্টো হামলাকারীরা তাদেরকে বিয়ের কাবিন না দেখালে যেতে দেবে না বলে সিএনজি স্টেশনের একটি কক্ষে আটকে রাখে। পরে মোবাইলে কাবিনের ছবি দেখালে তাদের ছেড়ে দেওয়া হয়। পরে ঘটনাস্থল থেকে নিরাপদ দূরুতে গিয়ে ভুক্তভোগীরা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশের সহযোগিতা চান। এরপর পুলিশ তাদের উদ্ধার করে।

হারুনুর রশিদ দ্রুব বলেন, ‘আমি জীবনে এমন ভীতিকর পরিস্থিতিতে কখনই পরিনি। ওই সময়টুকু এখনও মনে হলে আমি আতংকে উঠি। তারা আমার সামনে আমার স্ত্রীর গালে থাপ্পড় দিয়েছে। সোনার গহনা লুট করে নিয়েছে। আমরা এর বিচার চাই।’

বিজ্ঞাপন

মনোহরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ উদ্দিন বলেন, ‘পুলিশ ঘটনাস্থলের সিসিটিভি পর্যালোচনা করে অভিযুক্তদের শনাক্ত করেছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।’

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন