বিজ্ঞাপন

বনানী ফ্লাইওভারে ড্রাম ট্রাকের ধাক্কায় যুবক নিহত

May 15, 2023 | 3:12 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বনানী ফ্লাইওভারের ওপরে ড্রাম ট্রাকের ধাক্কায় নুরুল আমিন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আশরাফুল (৩০) নামে আরেক শ্রমিক। তারা দুইজনই ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণ শ্রমিক ছিলেন।

বিজ্ঞাপন

সোমবার (১৫ মে) দুপুর সোয়া ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নুরুল আমিনের মৃত্যু হয়।

মৃতের ভাগিনা জাকির হোসেন জানান, তাদের বাড়ি ময়মনসিংহের কোতোয়ালীর লক্ষ্মীপুর দারোগাবাড়ি এলাকায়। তার বাবার নাম মৃত আব্দুল জব্বার। দুই ছেলে ও দুই মেয়ের জনক ছিলেন নুরুল। বর্তমানে ঢাকাতেই থাকতেন।

বনানী থানার এসআই মো. মনসুর হোসেন মানিক জানান, রোববার দিবাগত রাত ৩টা থেকে ৪টার মধ্যে বনানী হোটেল রেডিসন সংলগ্ন বনানী ফ্লাইওভারের ওপরে দাড়িয়ে নির্মাণাধীন এলিভেটেড এক্সপ্রেসওয়ের ময়লা পরিস্কারের কাজ করছিলেন তারা দুইজন। এ কারণে ফ্লাইওভারের এক পাশ দিয়ে যান চলাচল বন্ধ ছিল।

বিজ্ঞাপন

এ সময় একটি হলুদ রঙের ড্রাম ট্রাক তাদের দুইজনকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে সহকর্মীরা তাদের আহত অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান নুরুল আমিন। গাড়িটি সনাক্তের চেষ্টা চলছে।

‘ইতালিয়ান থাই’ নামে প্রতিষ্ঠানটির সাইড সুপারভাইজর মো. নজরুল ইসলাম জানান, তাদের প্রতিষ্ঠানে কাজ করতেন নুরুল আমিন ও আশরাফুল। রাতে বনানী ফ্লাইওভারের ওপরে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ করার সময় একটি ড্রাম ট্রাকের ধাক্কায় তারা দুজন আহত হন। পরে চিকিৎসাধীন মারা গেছেন নুরুল আমিন। আহত আশরাফুলকে ঢাকা মেডিকেলে চিকিৎসা দিয়ে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন