বিজ্ঞাপন

পার্কে ডেকে নিয়ে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মসমর্পণ

May 15, 2023 | 4:49 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঝালকাঠি: পার্কে ডেকে নিয়ে ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যার পর পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন এক স্বামী। সোমবার (১৫ মে) বেলা ১১টার দিকে শহরের ইকোপার্কে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

আলী ইমাম খান অনু নামে ওই যুবক স্ত্রী সায়মা পারভীন তানহাকে (২০) হত্যার পর নিজেই পুলিশকে জানান। অনু ঝালকাঠি শহরের ফকিরবাড়ি এলাকার দলিল লেখক দিদার হোসেন নান্নার ছেলে।

নিহত সায়মা পারভীন তানহা ঝালকাঠি সরকারি মহিলা কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী। সে শহরের টিনপট্টি সড়কের শাহাদাত তালুকদারের মেয়ে।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, ঝালকাঠি জেলা ছাত্রলীগের সহসভাপতি অনু দুই বছর আগে প্রতিবেশি তানহাকে গোপনে বিয়ে করেন। সম্প্রতি তানহা ফেসবুকে অন্য এক যুবকের সঙ্গে কথা বলতেন- এমন অভিযোগে অনু রোববার (১৪ মে) রাতে নিজের ফেসবুকে একটি পোস্ট দেন। স্ত্রী ‘পরকীয়ায় আসক্ত’ বলে পোস্টে অভিযোগ করেন তিনি।

বিজ্ঞাপন

পরে সোমবার বেলা ১১টার দিকে স্ত্রীকে ফোন করে ইকো পার্কে ডেকে এনে তার পেটে ও বুকে ছুরিকাঘাত করেন অনু। এতে ঘটনাস্থলেই তানহার মৃত্যু হয়। পরে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে অনু ফেসবুকে পোস্ট দিয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহিতুল ইসলাম বলেন, ‘ঘটনার পর পরই আলী ইমাম পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী তার স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়।’

এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান মহিতুল ইসলাম।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন