বিজ্ঞাপন

বরিশাল মহানগর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত

May 16, 2023 | 3:16 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশাল মহানগর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। সোমবার (১৫ মে) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ বরিশাল মহানগর শাখার আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

প্রসঙ্গত, রোববার (১৪ মে) রাতে বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খোকন সেরনিয়াবাতের সমর্থকদের ওপর হামলার ঘটনা ঘটে। হামলায় নৌকার কর্মী হালিম, মনা ও জাহিদুল আহত হয়। এ ঘটনায় আহত মনা রাতেই বাদী হয়ে ছাত্রলীগ নেতা রইচ আহমেদ মান্নাসহ ২১ নামধারী ও অজ্ঞাতপরিচয় ৫০ জনকে আসামি করে কাউনিয়া থানায় মামলা করেন।

এদিকে, মামলার পরপরই কাউনিয়া থানা পুলিশ রোববার গভীর রাতে নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মান্নাসহ ১০ জনকে গ্রেফতার করে। পরে সোমবার সকালে র‍্যাব আরও তিনজনকে গ্রেফতার করে কাউনিয়া থানায় সোপর্দ করে। এ ১৩ জনকেই মনার করা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায় পুলিশ। আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন