বিজ্ঞাপন

পার্কে ডেকে নিয়ে স্ত্রীকে হত্যা, ছাত্রলীগ নেতা অনু বহিষ্কার

May 16, 2023 | 3:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: পরকীয়ার জেরে স্ত্রীকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় ঝালকাঠি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আলী ইমাম খান অনুকে (৩০) বহিষ্কার করেছে কেন্দ্রীয় কমিটি।

বিজ্ঞাপন

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়েছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত অনুযায়ী জানানো যাচ্ছে যে, আল ইমাম খান অনুকে (সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, ঝালকাঠি জেলা শাখা) তার কৃতকর্মের কারণে বাংলাদেশ ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হলো।

বিজ্ঞাপন

এর আগে, পরকীয়া প্রেমের জেরে সোমবার সকাল ১১টার দিকে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করে থানায় আত্মসমর্পণ করেন স্বামী আলী ইমাম খান অনু (৩০)। ঝালকাঠির ইকোপার্কে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, ঝালকাঠি জেলা ছাত্রলীগের সহসভাপতি অনু দুই বছর আগে প্রতিবেশি তানহাকে গোপনে বিয়ে করেন। সম্প্রতি তানহা ফেসবুকে অন্য এক যুবকের সঙ্গে কথা বলতেন- এমন অভিযোগে অনু রোববার (১৪ মে) রাতে নিজের ফেসবুকে একটি পোস্ট দেন। স্ত্রী ‘পরকীয়ায় আসক্ত’ বলে পোস্টে অভিযোগ করেন তিনি।

পরে সোমবার সকাল ১১টার দিকে স্ত্রীকে ফোন করে ইকো পার্কে ডেকে এনে তার পেটে ও বুকে ছুরিকাঘাত করেন অনু। এতে ঘটনাস্থলেই তানহার মৃত্যু হয়। পরে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে অনু ফেসবুকে পোস্ট দিয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

বিজ্ঞাপন

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুহিতুল ইসলাম বলেন, ‘হত্যাকাণ্ডের পর অনু নিজেই থানায় এসে আত্মসমর্পন করেন। তাকে নিয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ দেখতে পাওয়া যায়। সুরতহাল রিপোর্টে মরদেহের পেটে দু’টি ও বুকে একটি ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।’

তিনি আরও বলেন, ‘অভিযুক্তকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অনু নিজেই হত্যাকাণ্ডের দায় স্বীকার করে জানিয়েছেন, পরকীয়ার কারণে তিনি একাই স্ত্রীকে হত্যা করেছেন। তবে সুরতহাল প্রতিবেদন তৈরির সময় নিহতের ব্যাগ তল্লাশি করে একটি নতুন চাকুও উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

সারাবাংলা/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন