বিজ্ঞাপন

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে মাদরাসাছাত্রের মৃত্যু

May 17, 2023 | 11:47 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর জুরাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লতিবুর রহমান লিসান (১৮) নামের এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। তিনি জুরাইনের জামিয়া এছাকিয়া আরাবিয়া মাদ্রাসার হেফজ বিভাগে পড়তেন।

বিজ্ঞাপন

বুধবার (১৭ মে) সকাল সাড়ে ৭টার দিকে শ্যামপুর জুরাইনের ওই মাদ্রাসায় এই ঘটনা ঘটে।

জুরাইন জামিয়া এছাকিয়া আরাবিয়া মাদ্রাসায় হেফজ বিভাগে পড়তেন। মাদ্রাসার পাঁচতলা ভবনের তৃতীয় তলায় থাকতেন তিনি। তার গ্রামের বাড়ি শরীফতপুর জেলার ডামুড্ডা উপজেলায়। তার বাবার নাম মজিবর হাওলাদার। লিসানের পরিবার ঢাকার কেরানীগঞ্জে হাসনাবাদ এলাকায় থাকেন।

মাদ্রাসার বোডিং সুপার মো. ইয়াসিন আরাফাত জানান, সকালে নাস্তা করার জন্য ২০ টাকা নিয়ে রুম থেকে বের হন। তৃতীয় তলার বারান্দা দিয়ে নিচে যাওয়ার সময় হাত থেকে ২০ টাকা পড়ে পাশের একটি টিনশেডের চালের ওপর আটকে যায়। ওই টাকার নোটটি আনতে টিনের ওপর নামার পরপরই অচেতন হয়ে পড়েন লিসান। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে, মঙ্গলবার রাতে ঝড়বৃষ্টির কারণে বিদ্যুতের তার ছিড়ে টিনের চালের ওপর পড়েছিল। সেখান থেকেই লিসান বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, জুরাইনের এক মাদ্রাসা ছাত্র বিদ্যুৎস্পৃষ্ট হয়। মাদ্রাসার লোকজন ওই ছাত্রকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন