বিজ্ঞাপন

২৯ মে থেকে সুনামগঞ্জে ‘অনির্দিষ্টকাল’ পরিবহন ধর্মঘট

May 21, 2023 | 5:54 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জ: ২৯ মে থেকে সুনামগঞ্জ-সিলেট সড়কে সব ধরনের যানবাহন বন্ধ রেখে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছে সুনামগঞ্জ জেলা বাস, মিনিকোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।পরিবহন শ্রমিকদের মারধর, গাড়ি ভাঙচুর, শ্রমিকদের বিরুদ্ধ মামলা প্রত্যাহার ও পরিবহন থেকে চাঁদাবাজি বন্ধসহ তিন দফা দাবিতে এই কর্মসূচি ডাকা হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (২১ মে) দুপুরে সুনামগঞ্জ নতুন বাসস্ট্যান্ডে পরিবহনশ্রমিক ইউনিয়নের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এতে লিখিত বক্তব্যে পড়ে শোনান সুনামগঞ্জ জেলা বাস মিনিবাস, কোচ ও মাইক্রোবাস সাধারণ সম্পাদক নুরুল ইসলাম।

নুরুল ইসলাম জানান, মানববন্ধন করে প্রশাসনের কাছে তিন দফা দাবি তুললেও প্রশাসন তা আমলে নেয়নি। পরে শ্রমিকরা দাবি আদায়ের লক্ষ্যে না ৩ মে তারিখ থেকে অনির্দিষ্টকালের ককর্মবিরতির সিদ্ধান্ত নিই। কিন্তু পুলিশ প্রশাসনের অনুরোধে এসএসসির পরীক্ষার্থীর কথা চিন্তা করে আমরা কর্মবিরতি প্রত্যহার করি। কিন্তু পুলিশ প্রশাসন তাদের কথা রাখেনি। তাই আগামী ২৯ মে থেকে অনির্দিষ্টকাল ধর্মঘট ডাকা হয়েছে।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা বাস মিনিবাস, কোচ ও মাইক্রোবাস সমিতির সভাপতি সুজাউল কবীর, সংগঠনের কার্যকরী সভাপতি বুরহান উদ্দিন, সহ সভাপতি মো. আনেয়ার হোসেন ও দফতর সম্পাদক মো. সুমন মিয়াসহ অন্যরা।

সারাবাংলা/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন