বিজ্ঞাপন

৩ জেলায় ওয়ালটনের নতুন শাখা উদ্বোধন

May 25, 2023 | 12:21 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: তিন জেলায় নতুন তিনটি শাখা চালু করেছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্যের বিক্রয় ও সেবাদানকারী প্রতিষ্ঠান ওয়ালটন প্লাজা। মাদারীপুরের শিবচর, চুয়াডাঙ্গার দর্শনা এবং কুষ্টিয়ার পোড়াদহে শাখাগুলোর উদ্বোধন করা হয়।

বিজ্ঞাপন

সম্প্রতি পরপর তিনদিন তিন জেলায় ওয়ালটন প্লাজার নতুন এই তিন শাখার উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) হুমায়ুন কবীর এবং সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

ওয়ালটন প্লাজার এসব সেলস আউটলেট থেকে সহজেই সাশ্রয়ী দামে গ্রাহকরা কিনতে পারছেন আন্তর্জাতিক মানসম্পন্ন সর্বাধুনিক প্রযুক্তির ফ্রস্ট ও নন-ফ্রস্ট রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি ও স্মার্ট টেলিভিশন, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, জেনারেটর, স্মার্টফোন ও ফ্যানসহ বিভিন্ন ধরনের পণ্য। পাচ্ছেন কিস্তিতে পণ্য কেনার সুযোগসহ ছয় মাস পর্যন্ত বিনা ইন্টারেস্ট এবং কিস্তি ক্রেতা সুরক্ষানীতির আওতায় দেওয়া বিশেষ সুবিধা।

অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ওয়াহিদুজ্জামান তানভীর এবং জনপ্রিয় কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। শোরুম উদ্বোধন উপলক্ষে র‌্যাফেল ড্রর মাধ্যমে উপস্থিত দর্শকদের মধ্য থেকে ১০ জন করে মোট ৩০ জনকে পুরস্কৃত করে ওয়ালটন প্লাজা কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

শিবচরের পাচ্চর বাজারে ওয়ালটন প্লাজার উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শিবচর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন। চুয়াডাঙ্গার দর্শনায় ওয়ালটন প্লাজার উদ্বোধনে ছিলেন দর্শনা থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদসহ ওয়ালটনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আর পোড়াদহ ওয়ালটন প্লাজার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুষ্টিয়া প্রেস ক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, ওয়ালটন প্লাজার চিফ ডিভিশনাল অফিসার কাজী আরিফ হোসেন, ডিভিশনাল সেলস ম্যানেজার ওবাইদুর রহমান তালুকদার, রিজিওনাল সেলস ম্যানেজার এম এস দ্বীন ইসলাম ও রিজিওনাল ক্রেডিট ম্যানেজার আজিজুর রহমান প্রমুখ।

ওয়ালটনের ডিএমডি হুমায়ুন কবীর বলেন, ‘কিস্তিতে পণ্য কেনাসহ গ্রাহককে সারা বছরই বিভিন্ন ধরনের সুবিধা দিয়ে থাকে ওয়ালটন প্লাজা। ক্রেতা সুবিধা নিশ্চিতে বিশ্বে একমাত্র ওয়ালটন প্লাজার রয়েছে ‘কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষানীতি’। এর আওতায় কিস্তি চলমান থাকা অবস্থায় ক্রেতার মৃত্যু হলে পণ্যমূল্যের ভিত্তিতে ৫০ হাজার থেকে ৩ লাখ এবং তার পরিবারের কোনো সদস্য মৃত্যুবরণ করলে ২৫ হাজার থেকে ১ লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত সহায়তা দিচ্ছে ওয়ালটন প্লাজা। এরইমধ্যে দেশব্যাপী অসংখ্য গ্রাহক ও তাদের পরিবার এই সুবিধার আওতায় এসেছেন। এর পাশাপাশি দেশের স্বনামধন্য হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, জীবনবিমা ও রেস্তোরাঁসহ বিভিন্ন প্রতিষ্ঠানে কিস্তি ক্রেতা সুরক্ষা কার্ডধারীদের জন্য সর্বোচ্চ সেবা ও মূল্যছাড়সহ বিশেষ সুবিধা দেওয়া হচ্ছে।’

বিজ্ঞাপন

চিত্রনায়ক আমিন খান বলেন, ‘প্লাজা বাংলাদেশের ইলেকট্রনিক্স প্রোডাক্টের সর্ববৃহৎ সেলস আউটলেট। বাংলাদেশে তৈরি আন্তর্জাতিকমানের ইলেকট্রনিক্স পণ্য সব মানুষের ঘরে পৌঁছে দিতে দেশব্যাপী নতুন নতুন শোরুম চালু করছে ওয়ালটন প্লাজা। এর মাধ্যমে দেশের অভ্যন্তরে যেমন নতুন কর্মসংস্থান তৈরি হচ্ছে তেমনি ক্রেতারা হাতের নাগালেই পাচ্ছেন প্রয়োজনীয় পণ্য ও সেবা। চলতি বছর আরও অন্তত ১০০টি নতুন প্লাজা চালুর লক্ষ্যে আমরা কাজ করছি।’

সারাবাংলা/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন