বিজ্ঞাপন

চিকিৎসক বুলবুল হত্যা মামলায় চার্জশুনানি হয়নি

May 25, 2023 | 5:41 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মিরপুরে দন্ত চিকিৎসক আহমেদ মাহি বুলবুল হত্যার ঘটনায় দায়ের করা মামলায় পাঁচ আসামির বিরুদ্ধে চার্জ গঠন শুনানির তারিখ পিছিয়েছে। আগামী ২১ জুন পরবর্তী তারিখ ধার্য করেছেন আদালত।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ-১৩ এর বিচারক কুদরত-এ-ইলাহির আদালতে মামলাটি চার্জশুনানির জন্য ছিল। তবে এদিন আসামিদের পক্ষে কোনো আইনজীবী ছিল না। এ জন্য আদালত আসামিদের পক্ষে আইনজীবী নিযুক্ত করতে বলেন। এরপর আদালত চার্জশুনানির জন্য নতুন করে এই তারিখ ধার্য করেন।

আসামিরা হলেন- মো. রায়হান ওরফে সোহেল আপন, রাসেল হোসেন হাওলাদার, আরিয়ান খান হৃদয়, সোলায়মান ও রিপন।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক মুহাম্মদ দেলোয়ার হোসেন সম্প্রতি পাঁচ ছিনতাইকারীর বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।

বিজ্ঞাপন

২০২২ সালের ২৭ মার্চ ভোর ৫টা ১৫ মিানটের দিকে নোয়াখালী যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে শেওড়াপাড়া বাসস্ট্যান্ড যাওয়ার জন্য রিকশাযোগে রওনা হন বুলবুল। ভোর আনুমানিক সাড়ে ৫টার দিকে মিরপুর মডেল থানার পশ্চিম কাজীপাড়ার নাভানা ফার্নিচার শোরুমের সামনে মেইন রাস্তার ওপর পৌঁছালে মামলার আসামি রিপন ও রাসেল রিকশার গতিরোধ করে বুলবুল আহমেদকে যা যা আছে দিয়ে দিতে বলেন। না দিলে সঙ্গে থাকা ছুরি দিয়ে আঘাত করার ভয় দেখান। বুলবুল আহমেদ মোবাইল দিতে না চাওয়ায় রিপন তার উরুতে আঘাত করে তাকে জখম করেন এবং মোবাইল নিয়ে পালিয়ে যান। বুলবুল গুরুতর অবস্থায় রাস্তায় পড়ে যান। পরে তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওই ঘটনায় তার স্ত্রী শাম্মী আক্তার অজ্ঞাতনামা তিনজনকে আসামিকে করে মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/ইআ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন