বিজ্ঞাপন

উপজেলা চেয়ারম্যানের গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

May 25, 2023 | 7:45 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কের ষাইটপাকিয়া এলাকায় কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক মনিরের সরকারি গাড়ির ধাক্কায় মো. মামুন (৪৫) নামের এক এক মোটরসাইকেল মারা গেছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনার সময় গাড়িতে উপজেলা চেয়ারম্যানের সঙ্গে কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলীও ছিলেন। তারা উপজেলা পরিষদের সরকারি গাড়িযোগে বরিশাল থেকে ঝালকাঠিতে ফিরছিলেন।

নিহত মামুন ঝালকাঠির নলছিটি উপজেলার মেরুহার এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান, ষাইটপাকিয়া বাজার এলাকায় পাশের সংযোগ সড়ক থেকে মোটরসাইকেল নিয়ে মহাসড়কে উঠছিলেন মামুন। এ সময় বরিশাল থেকে আসা কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মনিরের সরকারি গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে দুপুরেই তার মৃত্যু হয়।

গাড়িতে থাকা কাঁঠালিয়া থানার ওসি মুরাদ আলী জানান, বাবু নামে অন্য একজন চালক গাড়িটি চালাচ্ছিলেন। তবে তার ড্রাইভিং লাইসেন্স ছিল।

এ বিষয়ে জানতে কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়্যারম্যান এমাদুল হক মনিরের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি তা রিসিভ করেননি।

বিজ্ঞাপন

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যানের গাড়ি মোটরসাইকেলকে ধাক্কা দিলে গুরুতর আহত হন মামুন। হাসপাতালে নেওয়া হলে তিনি সেখানে মারা যান। তার পরিবারের লোকজন অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন