বিজ্ঞাপন

যাত্রাবাড়ীতে ‘ককটেল হামলায়’ যুবলীগ নেতা আহত

May 26, 2023 | 8:30 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়ক এলাকায় ককটেল হামলায় সম্রাট হোসেন (৩৫) নামে এক যুবলীগ নেতা আহত হয়েছেন। তিনি ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ৫০নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৫ মে) রাত সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সম্রাটকে হাসপাতালে নিয়ে আসা ৫০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. শামীম হোসেন বলেন, তাদের বাসা যাত্রাবাড়ী মেহেদীবাগ টানপাড়া মসজিদ এলাকায়। রাতে শহীদ ফারুক সড়কে স্থানীয় এমপির অফিসে যায়। সেখান থেকে বাসায় ফেরার পথে যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়কে লাজফার্মার সামনে দাড়ালে হঠাৎ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটে। এতে সম্রাটসহ কয়েকজন আহত হযন। আহত সম্রাটকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। বাকিরা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এময় তিনি অভিযোগ করে বলেন, শুক্রবার (২৬ মে) শহীদ ফারুক সড়ক এলাকায় বিএনপি কর্মসূচি ডেকেছে। নাশকতা করে জনগণের মাঝে আতঙ্ক সৃষ্টির জন্য তারা ককটেল বিস্ফোরণ ঘটনা ঘটিয়েছে।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আহত সম্রাটের অবস্থা গুরুতর নয়। তার পিঠে কয়েকটি ‘স্প্লিন্টারের’ ক্ষত রয়েছে। জরুরি বিভাগ থেকে চিকিৎসা নিয়ে চলে গেছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম জানান, শহীদ ফারুক রোডে ককটেল বিস্ফোরণের কথা জানতে পেরেছি। এই ঘটনায় যুবলীগ নেতা সহ কয়েকজন আহত হয়েছেন। এটি কোন পলিটিক্যাল ইস্যু হতে পারে। বিস্তারিত ঘটনা জানার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনইউ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন