বিজ্ঞাপন

বিচ্ছেদের জল্পনা, জানেন না মিথিলা

May 27, 2023 | 6:26 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বেশ ঘটা করে সৃজিত-মিথিলা বিয়ে করেছিলেন। বেশ ভালোই যাচ্ছিলো তাদের দিনরাত্রি। কিন্তু গেল বছর থেকে তাদের সংসারে বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। সে গুঞ্জনের আগুনে ঘি ঢাললো ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার। তারা বলছে দু’মাসের মধ্যে তাদের বিচ্ছেদ হতে যাচ্ছে। অবশ্য মিথিলা বলছেন তিনি এসবের কিছুই জানেন না।

বিজ্ঞাপন

আনন্দবাজার লিখেছে, ক্যামেরার পিছনের নারীর প্রেমে মজেছেন সৃজিত। বিভিন্ন পার্টিতে ওই নারীর সঙ্গে ঘনিষ্ঠতার খবর কানে এসেছে মিথিলার। এ নিয়ে শুরু হয়েছে মনোমালিন্য। যদিও তারা সরাসরি কারও নাম লিখেনি। কিন্তু দেওয়া ইঙ্গিতে স্পষ্ট এটি সৃজিত-মিথিলাকে নিয়ে লেখা।

পত্রিকাটি আরও লিখেছে, অভিনয়ের পাশাপাশি চাকরি নিয়ে ব্যস্ত থাকেন মিথিলা। যার কারণে দেশ-বিদেশে প্রচুর ঘুরতে হয় তার। আর সৃজিত নাকি এ সুযোগটা নিয়েছেন। তাদের ভাষায়, ‘পরিচালক সেই ফাঁকেই ডাল-ভাত ছেড়ে বিরিয়ানিতে মন দিয়েছেন। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো, আজকাল পার্টিতে সারাক্ষণ নতুন নারীই নাকি পরিচালকের সঙ্গী। সে খবর পৌঁছে গিয়েছে তাঁর স্ত্রীর কাছেও। অভিনেত্রী হিসাবে প্রতিষ্ঠিত হওয়ার ইচ্ছে ছিল এই দেশে। সেই মতো বেশ কিছু ছবি এবং সিরিজ়ও করেন। তবে সঙ্গ দিলেন না স্বামী! ঘনিষ্ঠ সূত্রে খবর, আর দু’মাসের মধ্যেই পত্রপাঠ সম্পর্ক চুকিয়ে নিজের দেশে ফিরে যাবেন অভিনেত্রী। তবে পরিচালককে এখনই আইনত মুক্ত করতে ইচ্ছুক নন অভিনেত্রী।’

এ খবরটি নিয়ে যোগাযোগ করলে মিথিলা শুধু বলেন, ‘এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে?’

বিজ্ঞাপন

২০১৯ সালের ৬ ডিসেম্বর বিয়ে করেন মিথিলা ও সিনেমা নির্মাতা সৃজিত মুখার্জি। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন