বিজ্ঞাপন

অস্ত্র পাচারে নেমে ধরা ইন্টারনেট সংযোগকর্মী

May 29, 2023 | 6:27 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে বাসে তল্লাশির সময় পালানোর চেষ্টাকালে বিদেশি পিস্তল ও গুলিসহ ধরা পড়েছে এক যুবক। নগর গোয়েন্দা পুলিশ ওই যুবককে গ্রেফতারের পর জানিয়েছে, ব্রডব্যান্ড ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠানের ওই কর্মী ২০ হাজার টাকার বিনিময়ে অস্ত্র ক্রেতার কাছে পিস্তল-গুলি পৌঁছানোর দায়িত্ব নিয়েছিল।

বিজ্ঞাপন

রোববার (২৮ মে) রাতে নগরীর আকবর শাহ থানার সিটি গেইটের বেঙ্গল ইন্ডাস্ট্রির সামনে থেকে তাকে গ্রেফতার করে নগর পুলিশের গোয়েন্দা ইউনিটের বন্দর ও পশ্চিম শাখার যৌথ টিম।

গ্রেফতার আরমান গণি (৩১) নগরীর চাঁন্দগাও থানার বহদ্দারহাট এলাকার বাসিন্দা। সে কুমিল্লায় একটি ব্রডব্যান্ড ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠানে চাকরি করে।

নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (বন্দর ও পশ্চিম) আলী হোসেন সারাবাংলাকে জানান, কুমিল্লা ছেড়ে আসা সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী একটি বাস থামিয়ে তল্লাশি শুরু করেন গোয়েন্দা ইউনিটের সদস্যরা। তল্লাশির সময় বাসের দ্বিতীয় আসনে বসা আরমান হঠাৎ তার হাতে থাকা স্কুলব্যাগ নিয়ে জানালা দিয়ে লাফিয়ে পালানোর চেষ্টা করে। গোয়েন্দা টিম দ্রুত তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

বিজ্ঞাপন

আরমানের কাঁধে থাকা ব্যাগে তল্লাশি করে সাদা স্কচটেপ ও পলিথিনে মোড়ানো অবস্থায় একটি বিদেশি পিস্তল, দু’টি ম্যাগাজিন, দুই রাউন্ড শর্টগানের কার্তুজ এবং পায়ের জুতার ভেতর লুকানো অবস্থায় ছয় রাউন্ড পিস্তলের গুলি জব্দ করা হয়।

গোয়েন্দা কর্মকর্তা আলী হোসেন বলেন, ‘আরমান একটি ব্রডব্যান্ড ইন্টারনেট কোম্পানির কর্মী। কুমিল্লার একটি অস্ত্রবিক্রেতা চক্র তাকে ২০ হাজার টাকা দিয়ে পিস্তল-গুলি চট্টগ্রামের এক ক্রেতার কাছে দেওয়ার জন্য পাঠিয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাকে গ্রেফতার করেছি। অস্ত্র-গুলি কারা তাকে দিয়েছে এবং কার কাছে পৌঁছানোর কথা ছিল, সেটা আমরা খতিয়ে দেখছি।’

গ্রেফতার আরমানের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/পিটিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন