বিজ্ঞাপন

ময়মনসিংহে গরু চোর চক্রের ৫ জন গ্রেফতার

June 1, 2023 | 9:06 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: একাধিক মামলায় অভিযুক্ত গরু চোর চক্রের পাঁচজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় ৭টি গরু উদ্ধার ও দু’টি পিকআপ জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১ জুন) দুপুরে জেলা পুলিশ সুপার সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার (এসপি) মাছুম আহাম্মদ ভূঁঞা এ তথ্য জানান।

গ্রেফতাররা হলেন— কিশোরগঞ্জের করিমগঞ্জ চরদিনহুদা নামা পাড়ার আ. মন্নাছের ছেলে মো. রাজিব হাসান সবুজ (৩০), হোসেনপুর বালিয়াচরের বিনত আলীর ছেলে মো. দ্বীন ইসলাম (২৮), হালুয়াঘাট গাজীরভিটার জসিম উদ্দিনের ছেলে কাইয়ুম (৪২), গাজীপুর সূর্যনারায়নপুরের আলফাজ উদ্দিনের ছেলে মো. নাহিদ হোসেন (২৫) ও নেত্রকোনা দুর্গাপুর বনগ্রামের মো. করিমের ছেলে মো. খাইরুল ইসলাম (২২)।

এসপি মাছুম আহাম্মদ ভূঁঞা জানান, গত বুধবার (২৯ মে) গভীর রাতে ভালুকার জামিরদিয়া এলাকার বেলোজিং ইনভেস্টমেন্ট প্রজেক্ট নামের ডেইরি ফার্মের দেয়াল ভেঙে ১০টি গরু চুরি হয়। পরদিন এ ঘটনায় ফার্মটির কেয়ারটেকার আলাইদ্দিন মামলা করলে জেলা গোয়েন্দা পুলিশ তৎপর হয়। তথ্য প্রযুক্তির ব্যবহারে গোয়েন্দা পুলিশ গত বুধবার অভিযান চালিয়ে জেলার নান্দাইলের কানারামপুর থেকে গরুচোর চক্রের মূলহোতা সবুজকে গ্রেফতার করে।

বিজ্ঞাপন

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে কিশোরগঞ্জ থেকে আরও চারজনকে গ্রেফতার করা হয়। তাদের প্রত্যেকের বিরুদ্ধে চুরি ও ডাকাতির একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ। গ্রেফতারকালে চুরি যাওয়া ১০টি গরুর মধ্যে সাতটি গরু উদ্ধার এবং গরু বহনের কাজে ব্যবহৃত দুটি পিক-আপ জব্দ করা হয় বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

সারাবাংলা/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন