বিজ্ঞাপন

শেষ হলো হ্যাজার্ডের দুর্বিষহ রিয়াল অধ্যায়

June 4, 2023 | 1:24 pm

স্পোর্টস ডেস্ক

২০১৯ সালে চেলসি ছেড়ে রিয়াল মাদ্রিদে নাম লেখান এডেন হ্যাজার্ড। আর সেখান থেকেই শুরু দুর্বিষহ সময়ের। চার বছরে রিয়াল মাদ্রিদের হয়ে প্রত্যাশার পারদ ছোঁয়া তো দূরের কথা খেলারই সুযোগ তেমন একটা পাননি। হতাশার চারটি বছর শেষে রিয়াল মাদ্রিদ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন এই বেলজিয়ান। যদিও লস ব্ল্যাঙ্কোসদের সঙ্গে তার চুক্তির মেয়াদ আছে আরও এক বছর।

বিজ্ঞাপন

মাদ্রিদের ক্লাবটির সঙ্গে ২০২৪ সাল পর্যন্ত চুক্তি ছিল হ্যাজার্ডের। তবে তার এক বছর আগেই চুক্তি শেষ করছেন তিনি। দুই পক্ষের সমঝোতায় ইতি ঘটছে সম্পর্কের। নতুন সিদ্ধান্ত অনুযায়ী, চলতি মৌসুম শেষে ক্লাব ছাড়বেন তিনি।

চেলসি ছেড়ে অনেক প্রত্যাশা নিয়ে ২০১৯ সালে সান্তিয়াগো বের্নাবেউয়ে পাড়ি জমিয়েছিলেন আজার, ১১ কোটি ডলার ট্রান্সফার ফিতে। প্রিমিয়ার লিগের ক্লাবটিতে দুর্দান্ত সময় কাটানো এই ফরোয়ার্ডের কাছে রিয়ালের প্রত্যাশাও ছিল অনেক। কিন্তু সেসবের কিছুই পূরণ করতে পারেননি তিনি।

রিয়াল মাদ্রিদে নাম লেখানোর পর থেকেই একের পর এক চোট আর ফিটনেসজনিত কারণে ভুগছিলেন হ্যাজার্ড। পায়ের গোড়ালির চোটে বারবার পড়ে আর নিজের সেরাতে ফিরতে পারেননি তিনি। এতেই শেষ হয়ে যায় হ্যাজার্ডের রিয়াল মাদ্রিদে সাফল্যের সব আশা। ২০২২-২৩ মৌসুমে মাত্র ৩৯২ মিনিট খেলার সুযোগ পেয়েছেন আজার। ২০২১ সালের ডিসেম্বরের পর কখনোই রিয়ালের কোনো ম্যাচে ৯০ মিনিট খেলতে পারেননি তিনি। দলটির হয়ে চার বছরে ৭৬ ম্যাচ খেলে তিনি গোল করতে পেরেছেন মাত্র ৭টি আর অ্যাসিস্ট ১২টি।

বিজ্ঞাপন

এই সময়ে রিয়ালের হয়ে মোট আটটি শিরোপা জিতেছেন হ্যাজার্ড। যার মধ্যে আছে দুটি লা লিগা ও একটি চ্যাম্পিয়নস লিগও।

রিয়ালের ওয়েবসাইটে দেওয়া বিবৃতিতে বলা হয়েছে, চলতি জুনের ৩০ তারিখে চুক্তি ভাঙার সিদ্ধান্ত কার্যকর হবে। হ্যাজার্ড ও তার পরিবারকে শুভকামনা জানিয়েছে রিয়াল মাদ্রিদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন