বিজ্ঞাপন

কক্সবাজারে হবে এইচপি পেসারদের ক্যাম্প

May 9, 2018 | 6:56 pm

স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ক্রিকেটের এখন খরা-মৌসুম। জাতীয় দল, ‘এ’ দল বা এইচপি দলের অনুশীলন নেই। তবে শিগগির শুরু হচ্ছে জাতীয় দলের অনুশীলন, সেই সঙ্গে শুরু হচ্ছে এইচপির আলাদা ক্যাম্পও। এর মধ্যে ১৫ জন পেসার নিয়ে আলাদা ক্যাম্প করা হবে। পেসারদের ক্যাম্প হবে কক্সবাজারে, সেখান থেকে ফিরে তাদের মধ্যে নির্বাচিতরা যোগ দেবেন এইচপির মূল দলের সঙ্গে।

২৪ মে এই ১৫ জন পেসার স্ট্রেংথ এবং ফিটনেস ক্যাম্পের জন্য কক্সবাজারে যাবেন, ফিরবেন ১ জুন। সেখানে জাতীয় দলে খেলা তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহী, আবু হায়দার রনিরা যেমন আছেন, তেমনি ইয়াসিন আরাফাত, শরিফুল ইসলাম, রবিউল হকদের মতো একেবারে আনকোরা পেসাররাও জায়গা পাচ্ছেন।

এর মধ্যেই ২৮ মে শুরু হয়ে যাবে এইচপি মূল দলের ক্যাম্প। ২৪ জন ক্রিকেটারকে নিয়ে এই ক্যাম্প চলবে। মিরপুর একাডেমির সঙ্গে ঢাকার বাইরের কিছু ভেন্যুর নামও বিবেচনা করা হচ্ছে, তবে এখনো কিছু চূড়ান্ত করা হয়নি।

বিজ্ঞাপন

এইচপির ১৫ জন পেসারের তালিকা: আবু জায়েদ রাহী, কামরুল ইসলাম রাব্বি, সৈয়দ খালেদ আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, ইমরান আলী ইনাম, আবুল হাসান রাজু, সাইফ উদ্দিন, হোসেন আলী, আবু হায়দার রনি, ইয়াসিন আরাফাত, হাসান মাহমুদ, কাজী অনীক, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, রবিউল হক।

এইচপির মূল দল:
ওপেনার: সাইফ হাসান, সাদমান ইসলাম, নাঈম শেখ, ফারদীন হোসেন অনি, মিজানুর রহমান, রবিউল ইসলাম রবি, আবদুল মজিদ।
মিডল অর্ডার: জাকির হাসান, আফিফ হোসেন ধ্রুব, মাইদুল ইসলাম অঙ্কন, তৌহিদ হৃদয়, ইয়াসির আলী চৌধুরী, সাইফ উদ্দিন।
স্পিনার: মাহেদী হাসান, আসিফ হাসান, নাঈম হাসান, তানভীর ইসলাম, মোহাম্মদ রিশাদ আহমেদ।
পেসার: কাজী অনীক, হাসান মাহমুদ, রবিউল হক, ইয়াসিন আরাফাত, সৈয়দ খালেদ আহমেদ, এবাদত হোসেন।

সারাবাংলা/এএম/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন