বিজ্ঞাপন

বনশ্রীতে ছাদ থেকে ‘পড়ে’ বৃদ্ধের মৃত্যু

June 10, 2023 | 11:50 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বনশ্রী এলাকায় দুই ভবনের মাঝখান থেকে নিরেন চৌধুরী (৬৫) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ছাদ থেকে পড়ে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে।

বিজ্ঞাপন

শনিবার (১০ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে পুলিশ খবর পেয়ে বনশ্রীর দুই নম্বর রোডের দুই বাড়ির মাঝখানের সরু জায়গা থেকে ওই ব্যক্তির মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

রামপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ব্যক্তি বনশ্রী দুই নম্বর রোডের একটি বাসার সাত তলায় মেয়ের কাছে থাকতেন। দুই বছরের বেশি সময় ধরে তিনি ক্যানসারে আক্রান্ত। বহু জায়গায় চিকিৎসা করিয়েছে তার পরিবার।

ওসি জানান, আজ ওই সাত তলা বাসার ছাদ থেকে নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান। জায়গাটি সরু হওয়ার কারণে ফায়ার সার্ভিসের সহযোগিতায় মৃতদেহটি উদ্ধার করা হয়। ওই ব্যক্তি ছাদ থেকে লাফিয়ে পরে আত্মহত্যা করেছে, নাকি পড়ে গিয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

নিরেন চৌধুরীর ছোট ভাই সুব্রত চৌধুরী বলেন, ‘আমাদের বাড়ি গাজীপুরের কালিগঞ্জে। ভাই দুই বছরের বেশি সময় ধরে ক্যানসারে আক্রান্ত। তার চিকিৎসা চলছিল। তার নাকে রাইসটিউব লাগানো ছিল। এমনকি তিনি নিজে কোনো কাজ করতে পাড়তেন না। গত তিন মাস ধরে বনশ্রীতে ছোট মেয়ে ঝুমা চৌধুরীর বাসায় ছিলেন। আজ সাত তলার ছাদ থেকে পড়ে মারা গিয়েছেন। তবে কীভাবে তিনি ছাদ থেকে পড়ে গিয়েছেন তা আমাদের জানা নেই।’

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন