বিজ্ঞাপন

অন্তর্জাল ঈদে মুক্তি নিয়ে ধুম্রজাল

June 15, 2023 | 4:46 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

পরিচালক দীপংকর দীপন নির্মাণ করেছেন দেশের প্রথম সাইবার থ্রিলার ‘অন্তর্জাল’। ছবিটি এ ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে এ নিয়ে তৈরি হয়েছে ধুম্রজাল। আর তা সৃষ্টি করেছেন পরিচালক ও অভিনয়শিল্পীরা। তাদের দেওয়া একটি ফেসবুক স্ট্যাটাস থেকে ছবিটির ঈদে আসা না আসা নিয়ে ধোঁয়াশা।

বিজ্ঞাপন

৪ জুন প্রকাশিত হয়েছিল ছবিটির টিজার। নেটজিনদের প্রশংসার জোয়ারে ভাসে টিজারটি। কিন্তু ছবি সংশ্লিষ্টরা বলেছেন ঈদে আশার সম্ভাবনা খুবই ক্ষীণ।

পরিচালক দীপন দীপংকর, সিয়াম, সুনেরাহ বুধবার (১৪ জুন) রাতে ফেসবুক লিখেছেন, ‘ভাবছি বলে দেব। কাল বলে দেই বলে দিলেই তো হয়। প্রসঙ্গ: অন্তর্জাল।’ একাধিক সূত্র জানাচ্ছে, ‘অন্তর্জাল’ ঈদে আসবে না।

‘এই ছবিটা নিয়ে আমার অনেক কিছু বলার আছে। মনের মধ্যে অনেক কথা আছে তা বলতে চাই। সব বলবো। আজই বলবো,’— ঈদে ‘অন্তর্জাল’ আসবে কি আসবে না, এমন প্রশ্ন এড়িয়ে গিয়ে এভাবেই উত্তর দিলেন দীপংকর দীপন।

বিজ্ঞাপন

অন্তর্জাল’ চলচ্চিত্রের গল্প লিখেছেন পরিচালক দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের অনুপ্রেরনায় নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিওস লিমিটেড ও স্পেলবাউন্ড লিও বার্নেট।

সারাবাংলা/এজেডএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন