বিজ্ঞাপন

বিএম কলেজের ছাত্রাবাস থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

June 17, 2023 | 10:44 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশলে সরকারি ব্রজমোহন (‌বিএম) কলেজের সা‌র্জেন্ট ফজলুল হক হলের পরিত্যক্ত একটি কক্ষ থেকে মাইনুল ইসলাম নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৭ জুন) বিকেলে তার মরদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

মাইনুল কলেজের সমাজকর্ম বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষাথী এবং ওই হলের আবাসিক ছাত্র ছিলেন। তার বাড়ি বরিশালের হিজলা উপজেলার বাউশিয়া গ্রামে। সে ওই এলাকার আবদুর রহিম হাওলাদারের ছেলে।

বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (অপারেশন) বিপ্লব কুমার মিস্ত্রী জানান, বিকেলে মুসলিম ছাত্রাবাসের একটি টিনশেড ভবনের একটি ঘরের কক্ষের আড়ার সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় মাইনুলের মরদেহ দেখে কলেজ প্রশাসন পুলিশকে জানায়। পরে পুলিশ ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে।

তিনি আরও জানান, প্রাথমিক অবস্থায় মনে হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। আমরা মরদেহের সুরতহাল প্রতিবেদন করেছি। ময়নাতদন্তের জন্য মরদেহ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বিজ্ঞাপন

সহপাঠীদের সঙ্গে কথা বলে জানা গেছে, মাইনুল ভালো ক্রিকেট ও ফুটবল খেলতেন। কিন্তু কয়েক দিন ধরে তিনি মাঠে অনুপস্থিত ছিলেন। প্রেমের সম্পর্ক নিয়ে পারিবারিকভাবে টানাপোড়েনে ছিলেন মাইনুল। এ নিয়ে বেশ কিছুদিন ধরেই তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন এবং বন্ধু-সহপাঠীদের সঙ্গে কথা বলতেন না। ধারণা করা হচ্ছে এর জেরেই তিনি আত্মহত্যা করেছেন।

বিএম কলেজের অধ্যক্ষ মোহাম্মদ গোলাম কিবরিয়া বলেন, ‘কলেজের মুসলিম হলের একটি পরিত্যক্ত কক্ষে মাইনুলের মরদেহ পাওয়া গেছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন