বিজ্ঞাপন

নৌকার গণজোয়ার সংসদ নির্বাচন পর্যন্ত অব্যাহত থাকবে: নানক

June 21, 2023 | 11:00 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ‘সিলেট নগরীর মানুষ বুঝতে পেরেছে নৌকার প্রার্থীকে জয়যুক্ত করতে পারলেই এই নগরীর উন্নয়ন হবে। ভোটাররা দল মত নির্বিশেষে আনোয়ারুজ্জামান চৌধুরীকে নির্বাচিত করেছেন। তাই নৌকার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তা আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত অব্যাহত থাকবে।’

বিজ্ঞাপন

বুধবার (২১ জুন) সিলেট সিটি করপোরেশন (সিসিক) নৌকার প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণার পর গণমাধ্যমের কাছে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এ মন্তব্য করেন। বেসরকারি ফল অনুযায়ী আনোয়ারুজ্জামান চৌধুরী ১ লাখ ১৮ হাজার ৬১৪ ভোট পেয়ে নগরপিতা নির্বাচিত হয়েছেন।

সিলেট বিভাগে আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত সভাপতিমণ্ডলীর সদস্য নানক বলেন, ‘সিলেটবাসী আজকে প্রমাণ করে দিয়েছেন তারা শান্তির পক্ষে, গণতন্ত্রের পক্ষে, নির্বাচনের পক্ষে। আপনারা দেখেছেন সিলেট নগরের বেশ কয়েকটি ভোটকেন্দ্রে ভোটাররা কাদা এবং জলাবদ্ধতা উপেক্ষা করে আনন্দের সঙ্গে ভোট দিয়েছেন। ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে আবারও প্রমাণিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব।’

আনোয়ারুজ্জামান চৌধুরী দায়িত্ব পেয়ে জলাবদ্ধতা থেকে সিলেটবাসীকে মুক্তি দেবেন বলে আশাবাদ ব্যক্ত করেন জাহাঙ্গীর কবির নানক।

বিজ্ঞাপন

এদিকে নৌকার প্রার্থীর জয়ে প্রায় ১০ বছর পর সিলেটের নগর পিতা হলেন আওয়ামী লীগের কোনো নেতা। আওয়ামী লীগের সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরান ২০০৩ থেকে ২০১৩ পর্যন্ত মেয়রের দায়িত্ব পালন করেন। পরে ২০১৩ থেকে ২০২৩ পর্যন্ত সিলেটের নগরপিতা ছিলেন বিএনপি নেতা আরিফুল হক চৌধুরী।

এবার মেয়র পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মো. আনোয়ারুজ্জামান চৌধুরী ও জাতীয় পার্টির মেয়র প্রার্থী নজরুল ইসলাম ওরফে বাবুলের মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন