বিজ্ঞাপন

‘নগরপিতা নয়, সেবক হিসেবে কাজ করতে এসেছি’

June 21, 2023 | 11:59 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিলেট: সিলেটবাসীর ঋণ শোধ হওয়ার নয় উল্লেখ করে সিটি করপোরেশন নির্বাচনে সদ্য জয়ী মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, আমি আমার উন্নয়ন তৎপরতা, সেবা আর ইশতেহার ঘোষিত ২১ দফা বাস্তবায়নের মাধ্যমে তাদের প্রতিদান দেওয়ার চেষ্টা করব। আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নগর পিতা নয়, সেবক হিসেবে কাজ করার নির্দেশ দিয়েছেন। আমিও তা হতে চেয়েছি এবং আপনাদের কাছে এসেছি।

বিজ্ঞাপন

বুধবার (২১ জুন) রাতে নির্বাচনের ফলাফল ঘোষণার পর সিলেটের একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি ঐক্যবদ্ধ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগকে নিজের বিশাল জয় উৎসর্গ করেন।

সিলেটের নবনির্বাচিত মেয়র আনোযারুজ্জামান চৌধুরী বলেন, ‘আমি আপনাদের স্নেহ-ভালোবাসা চাই। চাই আমাদের এই আধ্যাত্মিক পূণ্যভূমিকে একটি স্মার্ট ক্লিন ও তিলোত্তমা নগরী হিসাবে গড়ে তুলতে। এ কাজে আমি আমার নেতাদের আন্তরিক সহযোগিতা চাই।’ তার উপর আস্থা রাখার জন্য প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এবং তার বোন বঙ্গবন্ধুকন্যা শেখ রেহানার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়াও তিনি সিলেটে আওয়ামী লীগের ঐক্যকে আরও দৃঢ় করতে এবং তা ধরে রাখতে কঠোর পরিশ্রম করার জন্য আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও সাবেকমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, প্রেসিডিয়াম সদস্য জেবুন্নেসা হক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকু রহমান চৌধরী, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনসহ আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, তাঁতীলীগ স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংঠনের নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে এবার মেয়রপদে আনোয়ারুজ্জামান চৌধুরী ১ লাখ ১৯ হাজার ৯৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙ্গল প্রতীকের জাপার প্রার্থী নজরুল ইসলাম বাবুল পেয়েছেন ৫০ হাজার ৮৬২ ভোট।

সারাবাংলা/বিএস/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন