বিজ্ঞাপন

ঈদের দিন জাঁদরেল জয়নাব বেগম

June 29, 2023 | 4:20 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

জয়নাব বেগম জাঁদরেল মহিলা। দেবর জাফর আর ছোট বোন ঝুমাকে বাড়িতে ডেকে এনেছেন। তাদের বিয়ে দিবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কারণ জাফর যে টাইপের ছেলে সে নিজে থেকে কাউকে পছন্দ করতে পারবেনা আর ঝুমার এত নাক উঁচু তার পছন্দের পাত্র পাওয়া কঠিন। তাই জয়নাব বেগমের এই সিদ্ধান্ত। দুইজনকে আলাপ করে সব ঠিক করতে বলে দেন তিনি।

বিজ্ঞাপন

জাফরের মতে, ঝুমা চঞ্চল, ব্যক্তিত্বহীন একটি মেয়ে। অন্যদিকে ঝুমা ভাবতেই পারে না এরকম হাবাগোবা একটি ছেলেকে বিয়ে করার কথা। দু’জনেই কথা বলে ঠিক করে তারা বিয়ে করবে না। ঝুমা তার বোনকে বলবে জাফরকে পছন্দ হয়নি। এটা শুনে জাফর রেগে যায়। ঝুমার মত একটা মেয়ে তাকে পছন্দ হয়নি বলে বাদ দিয়ে দিবে তা কি করে হয়! বরং জাফর তার ভাবীকে বলবে ঝুমাকে তার পছন্দ হয়নি।

এবার জাফরের কথায় ঝুমা ক্ষেপে যায়। তার মত একটা সুন্দরী মেয়েকে অপছন্দ করার কথা বলবে জাফরের মত হাবাগোবা ছেলে এটা হতেই পারে না। তাহলে বিয়েটা ভাঙবে কিভাবে? দু’জনেই বুদ্ধি বের করার জন্য সময় নেয়। কিন্তু তারা যে বুদ্ধিই করে না কেন সেটা বিফলে যায়। এরমধ্যে বাড়িতে প্রবেশ করে সুমি নামের একটি মেয়ে।

বিজ্ঞাপন

এমনই এক গল্পে নির্মিত হলো ঈদের বিশেষ টেলিফিল্ম ‘তুমি নাকি আমি’। ফারিয়া হোসেনের রচনায় এটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। আর এতে অভিনয় করেছেন তানিয়া আহমেদ, আরশ খান, নাবিলা ইসলাম, নওশাবা প্রমুখ। প্রচারিত হবে আজ (ঈদের দিন) রাত ১১টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন