বিজ্ঞাপন

অভিনেত্রী মিতা চৌধুরী আর নেই

June 30, 2023 | 11:55 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মারা গেলেন দেশের প্রখ্যাত অভিনেত্রী মিতা চৌধুরী। বৃহস্পতিবার (২৯ জুন) রাত ৮টার দিকে তার মৃত্যু হয়। লন্ডনে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানা গেছে। তিনি ক্যানসার আক্রান্ত ছিলেন। সামাজিক যোগাযোগ তার মৃত্যুর খবর জানিয়েছেন মেয়ে নাভিন চৌধুরী। এ ছাড়াও দেশের আরেক গুণী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফাও তার ভেরিফায়েড ফেসবুকে মিতা চৌধুরীর মৃত্যুর খবর জানিয়েছেন।

বিজ্ঞাপন

অভিনেত্রী মিতা চৌধুরীর মৃত্যুর খবর জানিয়ে সুবর্ণা মুস্তাফা নিজের প্রথম টিভি নাটক ‘বরফ গলা নদীতে’ মিতা চৌধুরীর সঙ্গে কাজ করেছিলেন বলে জানান এবং তার সঙ্গে থাকা দুটি ছবি শেয়ার করেন। সুবর্ণা মুস্তাফা গণমাধ্যমকে জানান, লন্ডনে চিকিৎসাধীন অবস্থায় মিতা চৌধুরী মারা গেছেন। তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন।

সত্তর-আশির দশকের জনপ্রিয় নাট্যশিল্পী মিতা চৌধুরী দীর্ঘদিন প্রবাসে ছিলেন। ২০০৬ সালে দেশে ফিরে আবার নাটকে অভিনয় শুরু করেন। জানা যায়, তিনি আবার অভিনয়ে নিয়মিত হতে চেয়েছিলেন। তার প্রথম ধারাবাহিকের নাম ‘শান্ত কুটির’।

অভিনেত্রী মিতা চৌধুরী টিভি নাটকের পাশাপাশি মঞ্চে ‘সূচনা’ ও ‘গুড নাইট মা’–এর মতো প্রযোজনায় নিজেকে জড়িয়েছেন। অভিনয়ের পাশাপাশি যুক্তরাষ্ট্রের নাট্যকার মারশা নরম্যানের ‘নাইট মাদার’ অবলম্বনে মিতা চৌধুরী ‘গুড নাইট মা’র পাণ্ডুলিপি তৈরি করেন। বিটিভিতে মিতা চৌধুরীর প্রথম নাটক আতিকুল হক চৌধুরীর ‘আরেকটি শহর চাই’।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন