বিজ্ঞাপন

স্বামীর মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে থাকছেন না রওশন এরশাদ

July 5, 2023 | 7:22 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের তৃতীয় মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে থাকছে পারছেন না বেগম রওশন এরশাদ। তিনি আগামী ১০ জুলাই চিকিৎসার জন্য থাইল্যান্ডে। সেখানে ১০ দিন থাকতে হবে রওশনকে। তার সফরসঙ্গী থাকবেন এরশাদপুত্র সাদ এরশাদ এমপি।

বিজ্ঞাপন

জাপা সূত্র জানিয়েছে, ১৪ জুলাই এরশাদের মৃত্যুবার্ষিকীর দিন গুলশানে তার বাসভবনে কোরআনখানি, মিলাদ মাহফিল ও কাঙালিভোজের আয়োজন করা হয়েছে। এ ছাড়া সপ্তাহব্যাপী দেশের বিভিন্ন এলাকায় এরশাদ স্মরণে নানা কর্মসূচি পালন করবে জাতীয় পার্টি। জেলা ও উপজেলায় স্থানীয় নেতা-কর্মীরা তাদের সাধ্য অনুযায়ী গরিবদের মাঝে খাবার বিতরণ করবেন- এমন নির্দেশনাও দিয়েছেন হবে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

অপরদিকে এরশাদের তৃতীয় মৃত্যুবার্ষিকীতে কাকরাইলে দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল, এরশাদের প্রতিকৃতিতে পুষ্প অর্পণ, গরিবদের মাঝে খাবার বিতরণ করবে জি এম কাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টি।

এ ছাড়া রংপুর এরশাদের মাজারে রংপুরে মেয়র মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে কেন্দ্রীয় কমিটির একটি প্রতিনিধি দল যাবে বলে জাপা সূত্র সারাবাংলাকে জানিয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন