বিজ্ঞাপন

সিলেটে সমাবেশ করতে চায় জামায়াত, সহযোগিতা চেয়ে পুলিশকে চিঠি

July 6, 2023 | 4:48 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিলেট: নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার পুণঃপ্রতিষ্ঠা, দ্রব্যমূল্যের ঊর্ধ্ব গতিরোধ, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতাকর্মী ও আলেম-ওলামার মুক্তিসহ ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি ঘোষণা করেছে সিলেট মহানগর জামায়াত।

বিজ্ঞাপন

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আগামী ১৫ জুলাই বিকেলে নগরের রেজিষ্টারী মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন দলের নেতারা। সমাবেশ সফলের লক্ষ্যে মহানগর জামায়াতের পক্ষ থেকে বিস্তারিত পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

বুধবার (৫ জুলাই) প্রস্তুতির অংশ হিসেবে সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার কার্যালয়ে গিয়ে শান্তিপূর্ণ সমাবেশ সফলে পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

এ সময় জামায়াত নেতারা এসএমপির উপ-পুলিশ কমিশনার তোফায়েল আহমদের সঙ্গে দেখা করে এ ব্যাপারে সহযোগিতাও চেয়েছেন।

বিজ্ঞাপন

প্রতিনিধি দলে ছিলেন- মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী, সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব, নগর জামায়াত নেতা এডভোকেট জামিল আহমদ রাজু, এডভোকেট আব্দুল খালিক ও এডভোকেট আজিম উদ্দিন প্রমূখ।

বৃহস্পতিবার (৬ জুলাই) সিলেট নগর জামায়াতে ইসলামী আমীর ফখরুল ইসলাম জানান, তারা সমাবেশ সর্ম্পকে পুলিশকে অবগত করে প্রস্তুতি শুরু করেছি। পুলিশ থেকে এখনও কিছু জানানো হয়নি। আমরা নগরের প্রতিটি ওয়ার্ডে এ বিষয়ে গণসংযোগ ও প্রচারণা চালাব।

এ সমাবেশে দলের জাতীয় নেতারাও উপস্থিত থাকবেন বলে জানান তিনি।

বিজ্ঞাপন

নগর জামায়াত সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী বলেন, ‘নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন ও আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানস ও আলেম-ওলামার মুক্তিসহ ১০ দফা দাবিতে আমরা শান্তিপূর্ণ সমাবেশ করতে চাই।’

তিনি বলেন, ‘সমাবেশের তারিখ ও স্থানের বিষয়ে প্রশাসনকে অবহিত করা হয়েছে। আমরা আশাবাদী শান্তিপূর্ণভাবে ১৫ জুলাই রেজিষ্ঠারী মাঠে আমাদের সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিতি থাকবে।’

সারাবাংলা/ইআ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন