বিজ্ঞাপন

১৬ ম্যাচ নিষিদ্ধ তুরান

May 11, 2018 | 4:26 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

আরদা তুরান। তুরস্কের এই অ্যাটাকিং মিডফিল্ডার ক্লাব বার্সেলোনা থেকে ধারে খেলছিলেন তুরস্ক সুপার লিগে ইস্তানবুল বাসাকসেহিরের হয়ে। কিন্তু চলতি মৌসুমে লিগে এক ম্যাচে লাইন্সম্যানকে ধাক্কা দেয়ায় এই মিডফিল্ডারকে ১৬ ম্যাচে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।

তুর্কি লিগে চলতি মৌসুমে ১১টি ম্যাচ খেলেছেন তুরান, পেয়েছেন ২টি গোল। কিন্তু ক্লাব সিভাসপোরের বিপক্ষে খেলতে নেমে ১-১ গোলে ড্র’য়ের ম্যাচে লাইন্সম্যানকে ধাক্কা দেন তিনি। প্রতিপক্ষে দলের খেলোয়াড়ের করা ফাউলের বিপরীতে আবেদন করে কোনো ফল না পেয়েই লাইন্সম্যানের সঙ্গে এমন আচরণ করেন তুর্কি এই মিডফিল্ডার। যে কারণে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় তাকে। এরপর ম্যাচ শেষে তুরস্কের ফুটবল অ্যাসোসিয়েশনের ডিসিপ্লিনারি কমিটির বৈঠকের পর তাকে ১৬ ম্যাচের নিষেধাজ্ঞা দেয়া হয়।

বিজ্ঞাপন

নিষেধাজ্ঞার কারণে তুরস্ক লিগে চলতি মৌসুমের (২০১৭-১৮) শেষ দুটি ম্যাচ এবং পরের মৌসুমের (২০১৮-১৯) ১৪টি খেলায় মাঠের বাইরে থাকবেন তুরান। এপর্যন্ত ৫টি ক্লাবে খেলছেন তুর্কি এই মিডমিল্ডার। ২০১১ সালে স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদে খেলার পর ২০১৫ সালে ক্লাব বার্সেলোনায় যোগ দেন তুরান। বার্সায় প্রথম দুই মৌসুমে থাকার পর ধারে খেলতে যান নিজ দেশের ক্লাব বাসাকসেহিরে।

এর আগেও নিজ দেশে এক ঝামেলায় জড়িয়ে শিরোনাম হয়েছিলেন তুরান।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন