বিজ্ঞাপন

রাজধানীতে মিনিবাস-লেগুনার মুখোমুখী সংঘর্ষ, নিহত ৩

May 11, 2018 | 6:03 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর গোড়ান চটবাড়ী বেড়ি বাঁধ এলাকায় লেগুন (হিউম্যান হলার) ও মিনিবাসের মুখোমুখী সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরও চারজন। নিহতদের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে, এরা হলেন এশিয়ান ইউনিভার্সিটির ছাত্র সাদিক (২৭) ও মানারাত ইউনিভার্সিটির ছাত্র ইয়াসিন (২৪)। নিহত আট বছর বয়সী কন্যা শিশুর পরিচয় জানা যায়নি।

শুক্রবার (১১ মে) দুপুর সাড়ে ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। শাহ্ আলী থানার উপ-পরিদর্শক (এসআই) আবু বক্কর সিদ্দিক সারাবাংলাকে এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

সাদিক ও ইয়াসিন

তিনি বলেন, গাজীপুরের কোণাবাড়ি থেকে মিরপুর-১ রুটে চলা মোহনা পরিবহনের একটি মিনিবাসের সঙ্গে লেগুনার মুখোমুখী সংঘর্ষ হলে ১০ জন আহত হন। তাদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত তিনজনকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে তিনজনের শারীরিক অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। এরা হলেন, আব্দুল  মালেক (৩৭), নাজমা বেগম (৩৬) ও তার দুই বছর বয়সী কন্যা আরিফা। আহত বাকিরা সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি আরও বলেন, সাদিক ও ইয়াসিনের পরিচয় পাওয়া গেছে তাই, তাদের মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে আর বাচ্চাটির পরিচয় জানা যায়নি বলে তার মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এসআর/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন