বিজ্ঞাপন

কাঁচপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে তরুণ নিহত

July 11, 2023 | 1:51 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নারায়ণগঞ্জের কাঁচপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আরমান হোসেন রোহান (২২) নামে এক তরুণ নিহত হয়েছেন। এ ঘটনায় তার ছোট ভাই মো. রিপন (২০) আহত হয়েছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১১ জুলাই) সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের একটি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রোহান।

তাদের হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী গোলাম মোস্তফা জানান, রোহান ও রিপনের বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলার দক্ষিণ ঘাটা গ্রামে। তাদের বাবার নাম মো. হোসাইন মিয়া। মাইফুলা কবির কারিগরি স্কুল এন্ড কলেজ থেকে এবার মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন রোহান। দুই ভাই বেকার ছিলেন।

মোস্তফা জানান, তিনি নারায়ণগঞ্জ থাকেন। রোহান ও রিপন চাকরির জন্য গ্রাম থেকে গতকাল সোমবার (১০ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে নারায়ণগঞ্জে তার বাসার উদ্দেশে রওনা দেন। ভোরে তাদের নিতে যাওয়ার কথা ছিল মোস্তফার। ফজরের আজানের সময় কাঁচপুর নেমে তারা দুই ভাই মোস্তফাকে ফোন দেন। তখন মোস্তফা বাসা থেকে বের হয়ে কাঁচপুর গিয়ে তাদের দেখতে না পেয়ে ফোন দেন। তখন কল রিসিভ করে চিৎকার করতে থাকে। পরে পাশেই থাকা পুলিশের টহল টিমকে জানালে তাদের সহযোগিতায় একটি ব্রিজের উপর তাদের দুই ভাইকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। সঙ্গে সঙ্গে তাদের দু’জনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, তাদের কাছ থেকে জানা গেছে বাস থেকে কাঁচপুর নামার পর কয়েকজন ছিনতাইকারী তাদের পাশের একটি ব্রিজে নিয়ে যায়। সেখানে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের সব কিছু বের করে দিতে বলে। দুইভাই প্রতিবাদ করায় ছিনতাইকারীরা দু’জনের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তবে তাদের কাছ থেকে কোনো টাকা-পয়সা ব্যাগ নিতে পারেনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, কাঁচপুর এলাকা থেকে দুই ভাইকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। তারা অভিযোগ করেন, কাঁচপুরে একটি ব্রিজের উপরে ছিনতাইকারীরা তাদের দুই ভাইকে পেটে ছুরিকাঘাত করে। পরে তাদের হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় সকালে মারা যায় রোহান। তার ছোট ভাই রিপনের অস্ত্রোপচার চলছে। তার অবস্থাও আশঙ্কাজনক। রোহানের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন