বিজ্ঞাপন

যাত্রাবাড়ীতে হানিফ ফ্লাইওভারের উপর দুর্ঘটনায় নিহত ১

July 14, 2023 | 8:07 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে হানিফ ফ্লাইওভারের উপরে সড়ক দুর্ঘটনায় মতিউর রহমান (৩৫) নামে মোটরসাইকেল আরোহী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় আহত তার স্ত্রী জাকিয়া খাতুন (২৮) হাসপাতালে ভর্তি।

বিজ্ঞাপন

শুক্রবার (১৪ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মতিউর। এর আগে, সকাল সাড়ে ১০টার দিকে পথচারীরা দুর্ঘটনায় আহত দু’জনকে উদ্ধার করে  ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করে।

মৃত মতিউর রহমানের বাড়ি রংপুরের সদর উপজেলার মহাদেবপুর গ্রামে। বর্তমানে স্ত্রীসহ গাজীপুরের কালীগঞ্জে থাকতেন। সেখানে একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন তিনি।

আহত স্ত্রী জাকিয়া খাতুন জানান, আজ সকালে ১১টায় ঢাকার ডেমরার রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজে এলজিইডির একটি নিয়োগ পরীক্ষা ছিল তার। সকালে স্বামীর সঙ্গে মোটরসাইকেলে ককরে পরীক্ষা দিতে যাচ্ছিলেন। পথে হানিফ ফ্লাইওভার উপরে দুর্ঘটনার শিকার হন তারা। তবে কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে কিছুই মনে নেই তার।

বিজ্ঞাপন

তবে আহত দু’জনকে হাসপাতালে নিয়ে আসা খাদিজা বেগম নামে এক পথচারী জানিয়েছেন, একটি সিএনজি অটোরিকশা মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তারা রাস্তায় ছিটকে পড়েন। এতে মাথায় আঘাত পান মতিউর। তার স্ত্রী জাকিয়া কোমড়ে আঘাত পান। সঙ্গে সঙ্গে তাদের হাসপাতালে নিয়ে আসা হয়।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে হানিফ ফ্লাইওভারের উপরে যাত্রাবাড়ী থানার পাশে অজ্ঞাত কোনো যানবাহনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী আহত হন। পরে পথচারীরা তাদের দু’জনকে ঢাকা মেডিকেলে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৩টার দিকে মতিউর মারা যান। ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি থানায় নিয়ে আসা হয়েছে। দুর্ঘটনার জন্য দায়ী গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন