বিজ্ঞাপন

ট্রাফিক সদস্যকে চাপা দেওয়া বাসচালক গ্রেফতার

July 15, 2023 | 4:13 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে দায়িত্বরত অবস্থায় বাসচাপায় পুলিশ কনস্টেবল নিহত হওয়ার ঘটনায় বাস চালককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার এড়াতে তিনি দুর্গম পাহাড়ি এলাকায় আত্মগোপনে চলে গিয়েছিল বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (১৪ জুলাই) রাতে বান্দরবান জেলার লামা থানার দুর্গম পাহাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মো.সোহেল (২৭) ভোলা জেলার চর ফ্যাশন উপজেলার রসুলপুর ইউনিয়নের রফিকুল ইসলামের ছেলে।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন মজুমদার সারাবাংলাকে বলেন, ‘কর্মরত অবস্থায় ট্রাফিক কনস্টেবল নুরুল করিমকে চাপা দিয়ে হত্যা করে ঘটনাস্থলেই বাস রেখেই বান্দরবানের দুর্গম এলাকায় আত্মগোপন করে সোহেল। তথ্য-প্রযুক্তির সহযোগিতায় তার অবস্থান শনাক্ত করে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার কথা স্বীকার করেছে।’

গত ১১ জুলাই রাতে নগরীর দুই নম্বর গেট এলাকায় দায়িত্বরত অবস্থায় বেপরোয়া গতির একটি বাসের চাপায় ট্রাফিক পুলিশ কনস্টেবল মো. নুরুল করিম নিহত হন। ঘটনার দিন রাতেই নগর ট্রাফিক পুলিশ উত্তর জোনের সার্জেন্ট মাহিন হাসান বাদী হয়ে পাঁচলাইশ থানায় সড়ক পরিবহন আইনে (১০৫ ধারা) মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

নিহত নুরুল করিম টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ঝাওয়াইল উত্তরপাড়ার মো. শামসুল হকের ছেলে। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত ছিলেন।

সারাবাংলা/আইসি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন