বিজ্ঞাপন

বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

July 15, 2023 | 6:44 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: ঢাকা-বরিশাল মহাসড়কে যাত্রীবাহী বাস ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এসময় আরও ৮ জন গুরুতর আহত হয়েছেন। আহত ও নিহতরা সবাই ট্রলিতে ছিলেন বলে জানা গেছে।

বিজ্ঞাপন

শনিবার (১৫ জুলাই) দুপুর ২টার দিকে বরিশাল বিমানবন্দর থানাধীন ছয় মাইল মল্লিক বাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে। শনিবার (১৫ জুলাই) দুপুর ২টার দিকে বরিশাল বিমানবন্দর থানার ছয়মাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- এয়ারপোর্ট থানার কাশিপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড রাজমাতা কলসগ্ৰামের আবুল কালাম হাওলাদারের ছেলে এমদাদুল হক (৩৮), এয়ারপোর্ট থানার পশ্চিম রহমতপুর বাদামতলা ৩ নম্বর ওয়ার্ড এলাকার মো. সেন্টু হাওলাদারের ছেলে নাদিম হাওলাদার (১২) ও এয়ারপোর্ট থানার উওর রহমতপুর এলাকার সিনবাদ।

দুর্ঘটনার পর মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানজট লেগে যায়। রেকার এনে দুর্ঘটনাকবলিত যানবাহন দু’টি সরানোর পর যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়।

বিজ্ঞাপন

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, ‘ঢাকা থেকে বরিশালে আসার পথে ছয় মাইল মল্লিক বাড়ির সামনে গুনগুন পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি ট্রলিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই জন মারা যান। বাকিদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে সেখানে একজনের মৃত্যু হয়।‘

তিনি আরও বলেন, ‘ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে বাসটি জব্দ করা হয়েছে। এছাড়া মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন