বিজ্ঞাপন

ঢাকা-১৭ আসনের ভোটকেন্দ্র পরিদর্শন সিইসির

July 16, 2023 | 11:26 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: সোমবার (১৭ জুলাই) ঢাকা-১৭ আসনের উপনির্বাচন। নির্বাচনের সার্বিক পরিস্থিতি দেখতে রোববার (১৬ জুলাই) রাতে ঢাকা ১৭ আসনের বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

বিজ্ঞাপন

সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলবে এই আসনে। আগারগাঁওয়ের নির্বাচন ভবন থেকে সিসি ক্যামেরায় এই নির্বাচনের উপর নজর রাখবেন সিইসি ও নির্বাচন কমিশনাররা।

নির্বাচনের সার্বিক পরিস্থিতি দেখতে রোববার সন্ধ্যায় সিইসি কাজী হাবিবুল আউয়াল বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় ইসি সচিব মো. জাহাঙ্গীর আলমও উপস্থিত ছিলেন।

এদিকে, ভোটের আগের দিন রোববার ১২৪ কেন্দ্রের নির্বাচনি সামগ্রী পৌঁছে গেছে। ভোটের দিন ভোরে রিটার্নিং অফিসারের বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ থেকে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হবে ব্যালট পেপার। দ্বাদশ সংসদ নির্বাচনের ভোটের মাত্র সাড়ে পাঁচ মাস আগে নিরুত্তাপ এ নির্বাচনটি নিয়ে মানুষের খুব বেশি আগ্রহ না থাকলেও নিরাপত্তা ব্যবস্থা থাকছে কঠোর।

বিজ্ঞাপন

ঢাকা-১৭ আসনের এ উপনির্বাচনে কোনো চ্যালেঞ্জ নেই উল্লেখ করে ইসি সচিব জাহাঙ্গীর আলম সাংবাদিকদের বলেন, ‘আশা করি সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের সব আয়োজন সম্পন্ন হয়েছে। নির্বাচনি সামগ্রী বিতরণ করা হয়েছে। আশা করি, জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে একটি সুষ্ঠু নির্বাচন আমরা জাতিকে উপহার দিতে পারব।’

সারাবাংলা/জিএস/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন