বিজ্ঞাপন

২৪ পুলিশ সুপার পদে রদবদল

July 17, 2023 | 6:28 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: পুলিশের ডিআইজি, অতিরিক্ত ডিআইজি বদলির পর এবার ২৪ পুলিশ সুপার পদে রদবদল করা হয়েছে। এর মধ্যে ১১ জনকে জেলা পুলিশ সুপার পদে এবং বাকি ১৩ জনকে বিভিন্ন দফতরে বদলি করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১৭ জুলাই) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সহকারী উপসচিবের সই করা এক প্রজ্ঞাপনে এই রদবদল করা হয়েছে। প্রজ্ঞাপনে বলা হয়েছে, অবিলম্বে বদলির আদেশ কার্যকর করা হবে।

প্রজ্ঞাপন অনুযায়ী, যে জেলায় নতুন এসপি দেওয়া হয়েছে সেগুলো হচ্ছে– ঝিনাইদহে আজিম উল আহসান, মৌলভীবাজারে মঞ্জুর রহমান, বান্দরবানে সৈকত শাহীন, নাটোরে তারিকুল ইসলাম, রাজশাহীতে সাইফুর রহমান, খাগড়াছড়িতে মুক্তা ধর, ঠাকুরগাঁওয়ে উত্তম প্রসাদ পাঠক, রাজবাড়ীতে জি এম আবুল কালাম আজাদ, বাগেরহাটে আবুল হাসনাত খান, লক্ষ্মীপুরে মোহাম্মদ তারেক বিন রশিদ এবং জামালপুরে মো. কামরুজ্জামানকে পুলিশ সুপার হিসেব বদলি করা হয়েছে।

জননিরাপত্তা বিভাগের পৃথক আরেকটি প্রজ্ঞাপনে ১৩ পুলিশ সুপার পদ মর্যাদার কর্মকর্তাকে বিভিন্ন দফতরে বদলি করা হয়েছে। তারা হলেন- মোহাম্মদ আশিকুর রহমানকে বিশেষ শাখায়, মোহাম্মদ জাকারিয়াকে হাইওয়ে পুলিশে, এ বি এম মাসুদ হোসেনকে ডিএমপিতে, নাঈমুল হককে ট্যুরিস্ট পুলিশে, মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনকে সিআইডিতে, এম এম শাকিলুজ্জামানকে কেএমপিতে, নাছির উদ্দিন আহমেদকে সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ে, কে এম আরিফুল হককে আরএমপিতে, মাহফুজ্জামান আশরাফকে পিবিআইতে, শেখ জাহিদুল ইসলামকে এসবিতে, মোছা. শামিমা আক্তারকে স্পেশাল সিকিউরিটি এন্ড প্রটেকশন ব্যাটালিয়নে, সরকার ওমর ফারুককে আরএমপিতে এবং তাহিয়াত আহমেদ চৌধুরীকে এসএমপিতে বদলি করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন