বিজ্ঞাপন

‘আ.লীগ সরকারের সংবিধান বাংলাদেশের জনগণ মানে না’

July 19, 2023 | 11:24 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: গণফোরাম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেছেন, জনগণের আশা আকাঙ্ক্ষার সংবিধান অনুযায়ী এদেশে নির্বাচন হওয়া কথা। কিন্তু মহা দুর্নীতিবাজ আওয়ামী লীগ সরকারের সংবিধান বাংলাদেশের জনগণ এখন আর মানে না। ক্ষমতায় টিকে থাকার জন্য সংবিধানকে কাটছাট করা হয়েছে ।

বিজ্ঞাপন

বুধবার (১৯ জুলাই) বিকেলে নির্দলীয়-নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠাসহ শেখ হাসিনার পদত্যাগের ১ দফা দাবিতে পদযাত্রা কর্মসূচির আগে এক সমাবেশে এ কথা বলেন তিনি। এদিন গণফোরাম চত্বর থেকে কাকরাইল মোড় পর্যন্ত করে পদযাত্রা কর্মসূচি পালন করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি।

সুব্রত চৌধুরী বলেন, ‘পুলিশ বাহিনীকে দিয়ে রাষ্ট্রের জনগণের নিরাপত্তা দেওয়ার পরিবর্তে এই সরকার জনগণের বিরুদ্ধে দাঁড় করিয়েছে। অত্যাচার-নিপীড়ন করে, জনগণের উপর জুলুম চালিয়ে, তাদের হত্যা করে খুনি হিসাবে আখ্যায়িত হয়েছে শেখ হাসিনা সরকার। এই সংকট উত্তরণে একমাত্র পথ নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন। সেই লক্ষ্য আদায়ে আমাদের যাত্রা অব্যাহত থাকবে।’

পদযাত্রাটি মতিঝিল গণফোরাম চত্বর থেকে শুরু হয়ে কাকরাইল মোড়ে এসে শেষ হয়। পদযাত্রা শেষে সমাপনী বক্তব্য দেন গণফোরাম নির্বাহী সভাপতি একেএম জগলুল হায়দার, বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী ও মহাসচিব মো. আবদুল কাদের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/পিটিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন